Advertisement
০৫ মে ২০২৪
Crime

মহিলাকে গণধর্ষণের অভিযোগ, বিজেপি নেতা-সহ চার জনের বিরুদ্ধে মামলা রুজু পুলিশের

ঘটনাটি রাজস্থানের পালির। এই ঘটনায় বিজেপি নেতা এবং আরও তিন জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে রাজস্থান পুলিশ। যদিও অভিযোগ অস্বীকার করেছেন ওই বিজেপি নেতা।

representative photo of crime

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ১৭:৪৯
Share: Save:

এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠল বিজেপি নেতা-সহ চার জনের বিরুদ্ধে। ওই মহিলার কন্যাকে হেনস্থা করা হয়েছে বলেও অভিযোগ। ঘটনাটি রাজস্থানের পালির। এই ঘটনায় বিজেপি নেতা এবং আরও তিন জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে রাজস্থান পুলিশ। যদিও অভিযোগ অস্বীকার করেছেন ওই বিজেপি নেতা।

মহিলার অভিযোগ, এক মাস আগে জমি সংক্রান্ত বিষয়ে বিজেপি নেতা মোহন জাঠের সঙ্গে দেখা করেছিলেন তিনি। সেই সময় মহেশ ছন্দক নামে এক ব্যবসায়ী এবং আরও দুই মহিলা ঘটনাস্থলে ছিলেন। অভিযোগ, সেখানে মহিলাকে গণধর্ষণ করা হয়। মহিলার নাবালিকা কন্যাকেও হেনস্থা করা হয় বলে অভিযোগ।

এই ঘটনা ঘিরে রাজনৈতিক চাপানউতর শুরু হয়েছে। সোজত থানার সামনে বিক্ষোভ দেখান কংগ্রেস কর্মীরা। অভিযুক্ত বিজেপি নেতাকে গ্রেফতারের দাবি জানান তাঁরা। এই ঘটনায় দলীয় পদ থেকে ইস্তফা দিয়েছেন বিজেপি নেতা। তিনি বলেছেন, ‘‘রাজনৈতিক ষড়যন্ত্র করে আমার নামে অভিযোগ করা হয়েছে। বিচারব্যবস্থার উপর পূর্ণ আস্থা রয়েছে। তাই যত ক্ষণ না নির্দোষ প্রমাণিত হচ্ছি, দলীয় পদ থেকে ইস্তফা দিয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Rajasthan police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE