Advertisement
২৬ এপ্রিল ২০২৪
BJP MLA

Rajasthan: রিসর্ট বানাতে জমি চেয়ে চাপ দেওয়ায় ‘আত্মঘাতী’ বৃদ্ধ, সুবিচার চাইলেন অভিযুক্ত বিধায়ক!

৬০ বছর বয়সি রবিনাথের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁর পাশেই পড়ে থাকতে দেখা যায় একটি সুইসাইড নোট। যদিও চিঠির বিষয়বস্তু জানা যায়নি।

বৃদ্ধের আত্মহত্যার নেপথ্যে কারণ কী?

বৃদ্ধের আত্মহত্যার নেপথ্যে কারণ কী? প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
জয়পুর, রাজস্থান শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ১১:১৭
Share: Save:

বিজেপি বিধায়কের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা দায়ের হল রাজস্থানের জালৌরে। যদিও অভিযুক্ত বিজেপি বিধায়ক সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর দাবি, কেউ ওই বৃদ্ধকে খুন করেছে।

বৃহস্পতিবার রাতে জালৌরের রাজাপুরাগ্রামে একটি গাছ থেকে উদ্ধার হয় ৬০ বছর বয়সি রবিনাথের ঝুলন্ত দেহ। তাঁর পাশেই পড়ে থাকতে দেখা যায় একটি সুইসাইড নোট। কিন্তু চিঠিতে কী লেখা রয়েছে, তা প্রকাশ্যে আনেনি পুলিশ। পুলিশ দেহ উদ্ধার করতে গেলে গ্রামবাসীদের বাধার মুখে পড়েন। তাঁদের অভিযোগ, বৃদ্ধের অস্বাভাবিক মৃত্যুর পিছনে রয়েছে আত্মহত্যার প্ররোচনা।

গ্রামবাসীদের অভিযোগ, স্থানীয় বিজেপি বিধায়ক পুরারাম চৌধুরি একটি রিসর্ট বানাতে রবিনাথের জমি চেয়ে চাপ দিচ্ছিলেন। জমি দিতে রাজি হননি রবিনাথ। অভিযোগ, তার পর তিনি হুমকি পেতে থাকেন। সেই চাপ সহ্য করতে না পেরেই আত্মঘাতী হয়েছেন বৃদ্ধ।

পুলিশ সূত্রে খবর, বিধায়কের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়ের হয়েছে। শুক্রবার সকালে একটি সুইসাইড নোটও পাওয়া গিয়েছে। অন্য দিকে, অভিযুক্ত বিধায়কের দাবি, তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। তিনি নিজের জমি উদ্ধারের চেষ্টা করেছিলেন। তাঁর কথায়, ‘‘সুষ্ঠু এবং স্বচ্ছ তদন্ত হোক। আমার মনে হয় রবিনাথকে হত্যা করা হয়েছে। তাঁর পরিবার সুবিচার পাক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP MLA Abetment Suicide Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE