Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Crime News

মদ্যপানের প্রতিবাদ, পিজি-র নিরাপত্তারক্ষীকে বেধড়ক মারধর করল মত্ত যুবকের দল

পিজি-র সামনে নিয়মিত মদ্যপান করতেন এক দল যুবক। তাঁদের বাধা দেওয়ায় নিরাপত্তারক্ষীর উপর চড়াও হন মত্ত যুবকেরা। তাঁকে বেধড়ক মারধর করা হয়। সিসিটিভি ক্যামেরায় সেই দৃশ্য ধরা পড়েছে।

CCTV Footage of man being beaten up by gang in Noida goes viral.

মত্ত যুবকদের বিরুদ্ধে নিরাপত্তারক্ষীকে মারধরের অভিযোগ। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়ডা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৮:২৮
Share: Save:

মদ্যপানের প্রতিবাদ করায় এক নিরাপত্তারক্ষীকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল কয়েক জন যুবকের বিরুদ্ধে। তাঁদের কীর্তি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। সেখানেই দেখা গিয়েছে নির্মম ভাবে নিরাপত্তারক্ষীকে আক্রমণ করার দৃশ্য।

সিসিটিভি ফুটেজের ক্লিপটি ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। তাতে দেখা গিয়েছে, এক যুবককে ঘিরে ধরেছে চার থেকে পাঁচ জন যুবকের একটি দল। তাঁকে সকলে মিলে মারধর করছেন। কিল, চড়, লাথি, ঘুষি— বাদ যাচ্ছে না কোনও কিছুই। মার খেতে খেতে এক সময় নিরাপত্তারক্ষী রাস্তায় পড়ে যান। ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ওই নিরাপত্তারক্ষী একটি পিজি-র নিরাপত্তার দায়িত্বে ছিলেন। অভিযোগ, পিজি-র বাইরে নিয়মিত মদ্যপান করতে আসতেন কয়েক জন যুবক। এতে এলাকার শান্তি বিঘ্নিত হচ্ছিল বলে দাবি করে ওই নিরাপত্তারক্ষী যুবকদের বাধা দেন। পিজি-র সামনে দাঁড়িয়ে তাঁদের মদ্যপান করতে বারণ করা হয়। এতেই ক্ষুব্ধ হন যুবকেরা। মত্ত অবস্থায় তাঁরা প্রতিবাদীর উপর ঝাঁপিয়ে পড়েন। দু’পক্ষের মধ্যে কিছু ক্ষণ কথা কাটাকাটি চলেছিল। তার পরেই সকলে মিলে নিরাপত্তারক্ষীকে মারধর করতে শুরু করেন।

এই ঘটনায় সিসিটিভি ফুটেজটি খতিয়ে দেখে অভিযুক্তদের শনাক্ত করার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News cctv footage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE