Advertisement
০২ মে ২০২৪
Car Crash

বাইক আরোহীর সঙ্গে বিবাদ, সামলাতে আসা পথচারীদের পিষে দিলেন এসইউভি চালক

ঘটনা ধরা পড়েছে ওই গলির একটি বাড়িতে বসানো সিসিটিভিতে। ফুটেজে গাড়ির নম্বর দেখে চালকের ঠিকানায় পৌঁছে যায় পুলিশ। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে।

রাগে পথচারীদের ধাক্কা দিয়ে মাড়িয়ে চলে গেলেন চালক।

রাগে পথচারীদের ধাক্কা দিয়ে মাড়িয়ে চলে গেলেন চালক। — ছবি টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ২০:০১
Share: Save:

সরু গলি দিয়ে যাওয়ার সময় বাইক আরোহীর সঙ্গে বিবাদ এসইউভি চালকের। আরোহীর সমর্থনে এগিয়ে এসেছিলেন আরও কয়েক জন। রাগে সেই পথচারীদের ধাক্কা দিয়ে মাড়িয়ে চলে গেলেন চালক। অন্তত তিন জন গুরুতর জখম। হাসপাতালে চিকিৎসা চলছে তাঁদের। উত্তর দিল্লির আলিপুরের ঘটনা।

২৬ অক্টোবরের ঘটনা ধরা পড়েছে ওই গলির একটি বাড়িতে বসানো সিসিটিভিতে। ফুটেজে গাড়ির নম্বর দেখে চালকের ঠিকানায় পৌঁছে যায় পুলিশ। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে।

সিসিটিভিতে দেখা গিয়েছে, সরু গলির মধ্যে দিয়ে যাওয়ার সময় বাইক আরোহীর সঙ্গে বিবাদে জড়ান এসইউভি চালক। বচসা ক্রমেই বাড়তে থাকে। হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। আরোহীর সমর্থনে ছুটে আসেন পথচারীরা। বিষয়টিতে হস্তক্ষেপ করেন। রাগে চালক অ্যাক্সিলারেটরে পা চেপে ছুটিয়ে দেন গাড়ি। সামনে দাঁড়িয়ে থাকা পথচারীদের জটলাকে প্রায় পিষে এগিয়ে যায় গাড়ি। কিছু ক্ষণ দাঁড়িয়ে থাকে গলিতেই। তার পর আর সময় নষ্ট করেনি। দ্রুত গতিতে গাড়ি ছুটিয়ে চালক বেরিয়ে যান গলি থেকে।

দিন দুই আগেই গাজিয়াবাদে একটি খাবারের দোকানের সামনে পার্কিং করা নিয়ে বিবাদের জেরে খুন হন ৩৫ বছরের যুবক। ঘটনাটি ভিডিয়ো করেন পথচারীরা। তাতে দেখা গিয়েছেন, ইট দিয়ে থেঁতলে দেওয়া হচ্ছে যুবকের মাথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Crash Delhi Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE