Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Bipin rawat

Bipin Rawat Helicopter Crash: রাওয়ত আহত, অগ্নিদগ্ধ অবস্থায় নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে

বুধবার বেলা ১২টা ৪০ মিনিটে তামিলনাড়ুর কুন্নুরে ভেঙে পড়ে সেনার সেনার এমআই- ১৭ কপ্টারটি। ছিলেন রাওয়তের স্ত্রী মধুলিকাও।

বিপিন রওয়াতকে নিয়ে যাওয়া হল হাসপাতালে।

বিপিন রওয়াতকে নিয়ে যাওয়া হল হাসপাতালে। —নিজস্ব চিত্র।

সংবাদ সংস্থা
কুন্নুর শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২১ ১৪:৪৬
Share: Save:

তামিলনাড়ুর কুন্নুরে হেলিকপ্টার দুর্ঘটনায় গুরুতর জখম চিফ অব ডিফেন্স স্টাফ বিপিন রাওয়ত। সেনা সর্বাধিনায়ককে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাঁকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। কপ্টারে বিপিনের সঙ্গে ছিলেন বিপিনের স্ত্রী মধুলিকাও। যদিও পরে বিপিন এবং মধুলিকা দু’জনেই মৃত্যু হয়।
বুধবার বেলা ১২টা ৪০ মিনিটে তামিলনাড়ুর কুন্নুরে ভেঙে পড়ে সেনার এমআই- ১৭ কপ্টারটি। ওই হেলিকপ্টারেই ছিলেন বিপিন। তাঁর স্ত্রীও সেনা সর্বাধিনায়কের সঙ্গেই ছিলেন বলে জানা গিয়েছে। দুর্ঘটনাস্থল থেকে বিপিনকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাঁকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। কপ্টারে বিপিনের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী মধুলিকাও। সূত্রের খবর, তাঁর মৃত্যু হয়েছে ওই ভয়াবহ দুর্ঘটনায়। পরে হাসপাতালে বিপিনের মৃত্যু কথা জানিয়ে দেয় ভারতীয় বায়ুসেনা।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধারকাজ চলছে জোরকদমে। কুন্নুরে গভীর জঙ্গলে ভেঙে পড়ার পরেই হেলিকপ্টারে আগুন ধরে যায়। নীলগিরির কালেক্টর প্রাথমিক ভাবে জানান, কপ্টার দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। তবে পরে জানা যায়, বিপিন-সহ ১৩ জনের মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bipin rawat CDS Helicopter Crash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE