Advertisement
১৫ এপ্রিল ২০২৪
Navjot Singh Sidhu

Navjot Singh Sidhu: খালি চেয়ারের থেকে নজর ঘোরাতেই নিরাপত্তা লঙ্ঘনের অভিযোগ, কেন্দ্রকে কটাক্ষ সিধুর

প্রধানমন্ত্রীর পঞ্জাব সফরে নিরাপত্তা লঙ্ঘনের অভিযোগ এনেছে বিজেপি। পঞ্জাব সরকারের বিরুদ্ধেও একাধিক অভিযোগ এনে সরব হয়েছে কেন্দ্র।

নভজ্যোৎ সিংহ সিধু

নভজ্যোৎ সিংহ সিধু ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ১৭:০৫
Share: Save:

প্রধানমন্ত্রীর পঞ্জাব সফরে নিরাপত্তা লঙ্ঘনের অভিযোগ এনেছে বিজেপি। পঞ্জাব সরকারের বিরুদ্ধেও একাধিক অভিযোগ এনে সরব হয়েছে কেন্দ্র। এ বার কেন্দ্রের অভিযোগ নিয়ে পাল্টা কটাক্ষ করলেন পাঞ্জাব কংগ্রেসের প্রধান নভজ্যোৎ সিংহ সিধু । সিধু কটাক্ষ করে বলেন, ‘‘প্রধানমন্ত্রীর সমাবেশে সমস্ত চেয়ার খালি ছিল। আর তা চাপা দিতেই নিরাপত্তা লঙ্ঘনের অভিযোগ আনছে কেন্দ্র।’’

পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিংহ চন্নীর সঙ্গে সহমত প্রকাশ করে সিধু বলেন, ফিরোজপুরের জনসভায় চেয়ারগুলি খালি ছিল। আর তা থেকে মানুষের দৃষ্টি সরানোর জন্য ইচ্ছাকৃত ভাবে নিরাপত্তা লঙ্ঘনের কথা বলা হচ্ছে। এর আগে, একটি সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী ফিরোজপুরের পথে উড়ালপুলে আটকে পড়ার সময় প্রধানমন্ত্রীর জীবননাশের ঝুঁকি থাকার অভিযোগ অস্বীকার করেন।

তিনি আরও বলেন, ‘‘বিজেপি-র ফিরোজপুরের জনসভায় ৭০ হাজার চেয়ার রাখা ছিল, কিন্তু মাত্র ৭০০ জন উপস্থিত ছিলেন, এতে আমি কী করতে পারি?’’ পঞ্জাব কংগ্রেসের একটি টুইট বার্তায় বলা হয়, প্রধানমন্ত্রীর অহং আঘাত পেয়েছে কারণ কেউ পাঞ্জাবে তার সমাবেশে যোগ দিতে আসেননি। মোদী এক বছরের বেশি সময় ধরে কৃষকদের সঙ্গে দেখা করেননি, তাই পঞ্জাবিরাও মোদীর কথা শোনেননি। প্রধানমন্ত্রীর পঞ্জাব সমাবেশ সম্পূর্ণ ব্যর্থ ছিল এবং তা ধামাচাপা দেওয়ার উপায় খুঁজে বের করতেই ভুয়ো অভিযোগ আনা হয়েছে বলেও পাল্টা অভিযোগ পঞ্জাব কংগ্রেসের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE