Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Chennai

Chennai IT Firm: ১০০ কর্মীকে গাড়ি উপহার দিল চেন্নাইয়ের তথ্যপ্রযুক্তি সংস্থা!

ওই তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মীর সংখ্যা ৫০০। মালিক মুরলী বিবেকানন্দন জানান, যে একশো কর্মীকে গাড়ি উপহার দেওয়া হয়েছে, গত ১০ বছর ধরে তাঁরা সংস্থার উন্নতি এবং সাফল্যে নিজেদের সব কিছু উজাড় করে দিয়েছেন।

গাড়ি উপহার পেয়ে খুশি কর্মীরা। ছবি সৌজন্য টুইটার।

গাড়ি উপহার পেয়ে খুশি কর্মীরা। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ১৭:১১
Share: Save:

সংস্থার উন্নতি এবং সাফল্যে অবদানের জন্য ১০০ কর্মীকে গাড়ি উপহার দিলেন চেন্নাইয়ের এক তথ্যপ্রযুক্তি সংস্থার মালিক।

ওই তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মীর সংখ্যা ৫০০। মালিক মুরলী বিবেকানন্দন জানান, যে ১০০ কর্মীকে গাড়ি উপহার দেওয়া হয়েছে, গত ১০ বছর ধরে তাঁরা সংস্থার উন্নতি এবং সাফল্যে নিজেদের সব কিছু উজাড় করে দিয়েছেন। তাঁর কথায়, “আমরা ওঁদের গাড়ি উপহার দিইনি। ওই কর্মীরাই নিজেদের যোগ্যতায় এই গাড়ি পেয়েছেন।”

বিবেকানন্দন জানান, সাত বছর আগে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল যে, সংস্থা যদি লক্ষ্যপূরণ করতে পারে তা হলে কর্মীদের বড় পুরস্কার দেওয়া হবে। এ বছর সেই সুযোগ এসেছে। তাই সেই প্রতিশ্রুতি পূরণের চেষ্টা করেছে সংস্থা। সংস্থার সাফল্যে ওতপ্রোত ভাবে জড়িত কর্মীদের তাই গাড়ি দেওয়ার সিদ্ধান্ত নেয় সংস্থা।

তবে গাড়ি দেওয়া উপহারের প্রথম ধাপ বলেই জানিয়েছেন সংস্থার কর্ণধার। আগামী দিনে আরও কর্মীকে উপহার দেওয়া হবে এবং এর থেকে আরও বড় কিছু দেওয়ার চিন্তাভাবনা চলছে। এ রকম একটা অপ্রত্যাশিত পুরস্কার পেয়ে যথেষ্ট খুশি কর্মীরা।

প্রসাদ নামে এক কর্মী বলেন, “সংস্থার কাছ থেকে উপহার পাওয়ার আনন্দই আলাদা। প্রতি বছর নানা অনুষ্ঠান উপলক্ষে কখনও সোনার কয়েন, কখনও আইফোন উপহার দিয়েছে সংস্থা। এ বার গাড়ি উপহার দিল। যা সত্যিই আমাদের কাছে বড় পাওনা।”

সোমবারই চেন্নাইয়ের আরও একটি সংস্থা তাদের পাঁচ আধিকারিককে এক কোটি মূল্যের গাড়ি উপহার দিয়েছিল। তার পর পরই চেন্নাইয়ের এই তথ্যপ্রযুক্তি সংস্থা একশো কর্মীকে গাড়ি উপহার দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chennai Gift Cars Employees
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE