Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
National News

মন্ত্রীর সেক্স ভিডিও ফাঁসের ভয়? সাংবাদিককে তুলে নিয়ে গেল পুলিশ

শেষ রাতে বাড়িতে ঢুকে পুলিশ তুলে নিয়ে গেল সাংবাদিককে। পরে জানানো হল, গ্রেফতার করা হয়েছে। বিজেপি শাসিত ছত্তীসগঢ়ের এক মন্ত্রীর যৌন কেলেঙ্কারির ভিডিও ফাঁস রুখতেই পুলিশের এই সক্রিয়তা বলে কংগ্রেসের অভিযোগ।

বিনোদ ভার্মা। ছবি: এবিপি নিউজ।

বিনোদ ভার্মা। ছবি: এবিপি নিউজ।

সংবাদ সংস্থা
রায়পুর শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০১৭ ১৪:১৩
Share: Save:

তোলবাজির অভিযোগে শেষ রাতে বাড়িতে ঢুকে এক সাংবাদিককে গ্রেফতার করল ছত্তীসগঢ়ের পুলিশ। বিনোদ ভার্মা নামে ওই সাংবাদিক বিবিসির প্রাক্তন প্রতিনিধি। এডিটরস গিল্ডের সদস্য বিনোদ ভার্মার কাছে বিজেপি শাসিত ছত্তীসগঢ়ের এক প্রভাবশালী মন্ত্রীর যৌন কেলেঙ্কারির ভিডিও রয়েছে বলেও জানা গিয়েছে। সেই ভিডিও ছড়িয়ে পড়া রুখতেই ছত্তীসগঢ়ের পুলিশ রাত শেষ হওয়ার আগে সাংবাদিকের গাজিয়াবাদের বাড়িতে হানা দিয়ে তাঁকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ।

Advertisement

ছত্তীসগঢ়ের পুলিশ শুক্রবার ভোর হওয়ার আগেই বিনোদ ভার্মার গাজিয়াবাদের বাড়িতে হানা দেয়। প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল। পরে জানানো হয়, বিনোদ ভার্মাকে গ্রেফতার করা হয়েছে। এডিটরস গিল্ডের সদস্য বিনোদ ভার্মার বিরুদ্ধে ছত্তীসগঢ় বিজেপির আইটি সেলের সদস্য প্রকাশ বজাজ অভিযোগ দায়ের করেছিলেন। প্রকাশের দাবি, বিনোদ ভার্মা তাঁকে ফোন করে মোটা অঙ্কের টাকা চেয়েছিলেন। টাকা না দিলে এক প্রভাবশালী বিজেপি নেতার ‘কুকীর্তি’ সম্বলিত একটি ভিডিও তিনি ফাঁস করে দেবেন বলে বিনোদ হুমকি দিয়েছিলেন। প্রকাশ বজাজের অভিযোগের প্রেক্ষিতেই বিনোদকে গ্রেফতার করেছে ছত্তীসগঢ়ের পুলিশ। দিল্লির আদালতে ভার্মাকে পেশ করে ট্রানজিট রিমান্ড চাওয়ার কথা পুলিশের।

ছত্তীসগঢ় পুলিশ সূত্রের খবর, প্রকাশ বজাজের অভিযোগ পাওয়ার পর ক্রাইম ব্রাঞ্চ তদন্তে নামে। নয়াদিল্লির একটি ভিডিও পার্লার থেকে বিনোদ ভার্মা বিতর্কিত ভিডিও ক্লিপের সিডি বানিয়েছেন বলে ক্রাইম ব্রাঞ্চ খবর পায়। সেই ভিডিও পার্লারে হানা দিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ চালায় এবং জানতে পারে বিনোদ ভার্মা এক হাজার কপি সিডি বানিয়েছেন। শুক্রবার পুলিশ জানিয়েছে, বিনোদ ভার্মার বাড়ি থেকে ৫০০ সিডি বাজেয়াপ্ত করা হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে ল্যাপটপ এবং পেন ড্রাইভও। তবে সিডিতে কী রয়েছে, সে বিষয়ে পুলিশ মুখ খোলেনি।

আরও পড়ুন: ‘আপনি বিয়ে কবে করবেন?’, রাহুল গাঁধীকে ‘আপার কাট’ বিজেন্দ্রর

Advertisement

সংবাদ সংস্থা এএনআই-কে বিনোদ ভার্মা বলেছেন, ‘‘আমার কাছে এক মন্ত্রীর সেক্স ভিডিও রয়েছে, তিনি হলেন রাজেশ মুনত এবং সেই কারণে ছত্তীসগঢ় সরকার আমার উপর সন্তুষ্ট নয়।’’ বিনোদ ভার্মার গ্রেফতারির তীব্র প্রতিবাদ জানিয়েছে ছত্তীসগঢ় প্রদেশ কংগ্রেস। সাংবাদিকের গ্রেফতারির খবর ছড়াতেই তড়িঘড়ি সাংবাদিক বৈঠক ডাকেন প্রদেশ কংগ্রেস সভাপতি ভূপেশ বাঘেল। রমন সিংহ সরকারের এক মন্ত্রীর যৌন কেলেঙ্কারির ভিডিও বিনোদ ভার্মার কাছে রয়েছে বলেই পুলিশ ভার্মাকে গ্রেফতার করল, অভিযোগ বাঘেলের। তোলাবাজির অভিযোগ ভুয়ো বলে কংগ্রেসের দাবি।

আরও পড়ুন: মুকুল রায়ের ফ্লেক্সের পিছনে কি দিল্লির লাড্ডু? জোর জল্পনা

যে ভিডিওকে কেন্দ্র করে এত কাণ্ড, তা ছড়িয়ে পড়া অবশ্য রোখা যায়নি। বিনোদ ভার্মা গ্রেফতার হতেই সোশ্যাল মিডিয়ায় হু হু করে ছড়িয়েছে বিতর্কিত ভিডিও ক্লিপটি। ছড়িয়েছে বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপেও। বিজেপির দাবি, রমন সিংহ সরকারকে বদনাম করতে চক্রান্ত করে ভুয়ো ভিডিও ছড়াচ্ছে কংগ্রেস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.