Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Subhash Chandra Bose

নেতাজির মূর্তির অসম্মান যুবকের, ভিডিয়োও করলেন নিজেই, অভিযুক্তের খোঁজে ছত্তীসগঢ় পুলিশ

ছত্তীসগঢ়ের বিলাসপুরে সুভাষচন্দ্র বসুর আবক্ষ মূর্তির অদূরের রাস্তায় ২৪ ঘণ্টাই পুলিশি টহলদারি চলে। তা সত্ত্বেও কী ভাবে এ ধরনের ঘটনা হয়, তা নিয়েও প্রশ্ন তুলেছেন স্থানীয়েরা।

Picture of Netaji

নেতাজির মূর্তির আগেও অসম্মান করা হয়েছে বলে দাবি বিলাসপুরের স্থানীয় বাসিন্দাদের। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
বিলাসপুর শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ২০:৫৮
Share: Save:

নেতাজি সুভাষচন্দ্র বসুর মূর্তির অসম্মান করার অভিযোগ উঠল ছত্তীসগঢ়ের এক যুবকের বিরুদ্ধে। অভিযোগ, গোটা ঘটনাটির ভিডিয়ো তুলে তা সমাজমাধ্যমে পোস্ট করেন তিনি। তা নিয়ে হইচই শুরু হতেই ওই অভিযুক্তের খোঁজ নেমেছে পুলিশ। গোটা কাণ্ডে অভিযুক্তের বিরুদ্ধে যথোপযুক্ত পদক্ষেপের প্রতিশ্রুতি দিয়েছে প্রশাসন।

সংবাদমাধ্যম সূত্রে খবর, সম্প্রতি বিলাসপুরের সোনিপত মোড়ের কাছে সরকন্দা এলাকায় নেতাজির পূর্ণাবয়ব মূর্তির অসম্মান করতে দেখা দিয়েছে একটি ভিডিয়োয়। তাতে দেখা গিয়েছে, ওই মূর্তিটি যে স্তম্ভের উপরে রয়েছে, তাতে দাঁড়িয়ে ধূমপান করছেন এক যুবক। মাঝে মাঝে তিনি মূর্তির মুখেও সিগারেট ধরছেন। সমাজমাধ্যমে এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হতেই স্বতঃপ্রণোদিত হয়ে অভিযুক্তের খোঁজ শুরু করে বিলাসপুর পুলিশ। অভিযোগ, ধূমপান করতে করতে ঘটনার ভিডিয়োও করেন যুবকটি। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এই ঘটনায় পুলিশি গাফিলতির অভিযোগ তুলেছেন স্থানীয়েরা। তাঁদের দাবি, এই প্রথম এ ধরনের ঘটনা ঘটেনি। তা ছাড়া, মূর্তির অদূরের রাস্তায় ২৪ ঘণ্টাই পুলিশি টহলদারি চলে। তা সত্ত্বেও কী ভাবে এ ধরনের ঘটনা ঘটে , তা নিয়েও প্রশ্ন তুলেছেন তাঁরা। যদিও বিলাসপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাজেন্দ্র জয়সওয়াল জানিয়েছেন, এ বিষয়ে তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subhash Chandra Bose Bilaspur Chhattisgarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE