Advertisement
০২ মে ২০২৪
Crime

বাড়ি থেকে কাজে অঢেল ফুরসত, ছিনতাই করে বেড়ান বহুজাতিক সংস্থার ম্যানেজার! ধৃত অভিযুক্ত

গুরুগ্রামের একটি বহুজাতিক সংস্থার মানবসম্পদ উন্নয়ন বিভাগের ম্যানেজারের বিরুদ্ধে অভিযোগ, সম্প্রতি আগরায় একাধিক মহিলার গলার হার ছিনতাই করেছেন তিনি।

Representational picture of arrested person

বাড়ি থেকে কাজের পর ছিনতাই করতে মোটরবাইক নিয়ে বেরিয়ে পড়তেন বহুজাতিক সংস্থার ম্যানেজার। দাবি পুলিশের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আগরা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৮:৫৩
Share: Save:

বাড়ি থেকে কাজের পর হাতে অঢেল সময়। ফুরসত পেলেই তাই নিজের মোটরবাইকে চড়ে ছিনতাই করতে বার হন বহুজাতিক সংস্থার ম্যানেজার।যথেষ্ট বেতন পেলেও আগরায় একের পর এক ছিনতাই করেছেন তিনি। সোনার হার ছিনতাইয়ের অভিযোগে গুরুগ্রামের এক বহুজাতিক সংস্থার ম্যানেজারকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আগরা পুলিশের দাবি, সম্প্রতি একাধিক মহিলার গলার হার ছিনতাই করেছেন গুরুগ্রামের একটি বহুজাতিক সংস্থার মানবসম্পদ উন্নয়ন বিভাগের ম্যানেজার। তাঁদের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে অভিষেক ঝা নামে ওই ম্যানেজারকে গ্রেফতার করা হয়েছে। জেরায় নিজের অপরাধের কথা স্বীকার করেছেন তিনি।

পুলিশ সূত্রের খবর, অভিষেকের বেতন মাসে ৪৫,০০০ টাকা। তিনি বেশ বিত্তশালী পরিবারের সদস্য। অভিযুক্তের বাবাও গুরুগ্রামে একটি বহুজাতিক সংস্থার কর্মরত। পুলিশের দাবি, বাড়ি থেকে কাজের পর মোটরবাইক নিয়ে বেরিয়ে পড়তেন অভিষেক। এর পর আগ্নেয়াস্ত্র দেখিয়ে পথচারী মহিলাদের গলার হার ছিনতাই করতেন। সেগুলি সোনু বর্মা নামে এক গয়নার ব্যাপারীর কাছে বিক্রি করে দিতেন তিনি। অভিযুক্তের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেছে আগরা থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Chain Snatching Gurugram agra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE