Advertisement
০৫ মে ২০২৪
Alcohol

‘বাবা মদ খেয়ে অত্যাচার করে’, পকেটে চিরকুট রেখে ট্রেনের সামনে ঝাঁপ ভাইবোনের, সঙ্গী মা-ও

পুলিশ জানিয়েছে, মৃত কিশোরের বয়স ১৯ বছর। তাঁর বোনের বয়স মাত্র ১৬। তাঁদের সঙ্গে আত্মঘাতী হয়েছেন তাঁদের মা-ও। তিন জন পরিকল্পনা করে একসঙ্গেই ট্রেনের সামনে ঝাঁপ দিয়েছেন।

Woman and her two children allegedly jumps in front of train to get rid of alcoholic husband.

বাবার অত্যাচারের হাত থেকে রেহাই পেতে চরম সিদ্ধান্ত ভাইবোনের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৫:৪৯
Share: Save:

‘অত্যাচারী’ বাবার হাত থেকে রেহাই পেতে আত্মহত্যার পথ বেছে নিলেন যুবক এবং তাঁর নাবালিকা বোন। তাঁদের সঙ্গ নিলেন মা-ও। রেললাইন থেকে তিন জনের ছিন্নভিন্ন দেহ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাটি মধ্যপ্রদেশের নরসিংহপুর জেলার। সেখানে গদরওয়ারা রেলস্টেশনের অদূরে রেললাইনের উপর মা, মেয়ে এবং ছেলের দেহ পড়ে থাকতে দেখা যায়। দেহ উদ্ধারের সময় ছেলেটির পকেট থেকে চিরকুট উদ্ধার করে পুলিশ। সেখানেই লেখা ছিল মৃত্যুর কারণ।

পুলিশ জানিয়েছে, মৃত কিশোরের বয়স ১৯ বছর। তাঁর বোনের বয়স মাত্র ১৬। তাঁদের সঙ্গে আত্মঘাতী হয়েছেন তাঁদের মা-ও। তিন জন পরিকল্পনা করে একসঙ্গেই ট্রেনের সামনে ঝাঁপ দিয়েছেন।

অভিযোগ, যুবকের বাবা তাঁদের হেনস্থা করতেন। প্রায় প্রতি দিনই মদ খেয়ে এসে তিনি বাড়িতে অশান্তি করতেন। মা এবং বোনকে মারধরও করতেন বলে অভিযোগ। বাবার এই অত্যাচারের হাত থেকে রেহাই পেতেই চরম সিদ্ধান্ত নেন তাঁরা। যুবকের পকেট থেকে যে চিরকুটটি পাওয়া গিয়েছে, তাতে বাবার অত্যাচারের কথাই লেখা ছিল। অত্যাচারী বাবার জন্য বেঁচে থাকার ইচ্ছে হারিয়ে ফেলেছিলেন পরিবারের তিন সদস্য।

এলাকার পুলিশের সাব-ডিভিশনাল অফিসার শশী পাঠক জানিয়েছেন, শুক্রবার রাত ১০টা নাগাদ গদরওয়ারা রেলস্টেশনের কাছে রেললাইন থেকে ওই তিন জনের দেহ উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত মদ্যপ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে আদালতে তোলা হবে বলেও জানিয়েছে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে এই ঘটনার আরও খুঁটিনাটি তথ্য সংগ্রহ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alcohol Death train harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE