Advertisement
০৫ মে ২০২৪
Mumbai Crime News

শিশুকে চলন্ত গাড়ি থেকে ছুড়ে ফেললেন দুষ্কৃতীরা! মায়ের উপর চলল যৌন নির্যাতন

ঘটনাটি মহারাষ্ট্রের। মুম্বই-আমদাবাদ হাইওয়ে দিয়ে যাওয়ার সময় গাড়ির মধ্যে থেকে ১০ মাসের ওই শিশুকন্যাকে বাইরে ছুড়ে ফেলা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই শিশুর।

চলন্ত গাড়ি থেকে একরত্তি শিশুকে ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগ।

চলন্ত গাড়ি থেকে একরত্তি শিশুকে ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ০৮:০৭
Share: Save:

চলন্ত গাড়ি থেকে একরত্তি শিশুকে ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠল এক দল দুষ্কৃতীর বিরুদ্ধে। গাড়ির মধ্যে ওই শিশুর মাকে যৌন হেনস্থা করা হয় বলেও অভিযোগ। পরে তাঁকেও গাড়ি থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়। মহিলা বেঁচে গেলেও গাড়ি থেকে পড়ে মৃত্যু হয়েছে শিশুটির।

ঘটনাটি মহারাষ্ট্রের পালঘরের। মুম্বই-আমদাবাদ হাইওয়ে দিয়ে যাওয়ার সময় গাড়ির মধ্যে থেকে ১০ মাসের ওই শিশুকন্যাকে বাইরে ছুড়ে ফেলা হয় বলে অভিযোগ। শনিবার সকালে ক্যাব ভাড়া করে মেয়েকে নিয়ে যাচ্ছিলেন ওই মহিলা। গাড়িতে তিনি, তাঁর মেয়ে ছাড়াও ছিলেন অন্যান্য যাত্রী। শেয়ারে ক্যাবটি ভাড়া করেছিলেন তাঁরা।

অভিযোগ, গাড়ির চালক এবং সহযাত্রীরা ওই মহিলাকে হেনস্থা করেন। তাঁর কোল থেকে একরত্তিকে কেড়ে নিয়ে জানলা দিয়ে ছুড়ে ফেলে দেওয়া হয় বাইরে।

পুলিশকে ওই মহিলা জানিয়েছেন, গাড়িতে তাঁর সঙ্গে অশালীন ব্যবহার করা হচ্ছিল। হেনস্থায় বাধা দিলে তাঁর কোল থেকে ছিনিয়ে নেওয়া হয় শিশুকে। চলন্ত গাড়ি থেকে একরত্তিকে মায়ের চোখের সামনেই বাইরে ছুড়ে ফেলা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই শিশুর। এ দিকে, ওই মহিলাকেও কিছু পরে গাড়ি থেকে ধাক্কা মেরে ফেলে দেন দুষ্কৃতীরা। আহত অবস্থায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন। মাণ্ডবী থানায় এই ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে। মহিলার অভিযোগ এবং বয়ানের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। কারা এমন কাণ্ড ঘটাল, খোঁজ করছে পুলিশ। এখনও কাউকে গ্রেফতার করা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Crime News Child death Molestaion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE