Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Crime

হোমের মধ্যে নাবালিকাকে আপত্তিকর ভিডিয়ো দেখিয়ে ধর্ষণ, অভিযুক্ত হোমেরই ডিরেক্টর

বেসরকারি হোমে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল ওই হোমেরই ডিরেক্টরের বিরুদ্ধে। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে।

নাবালিকার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে।

নাবালিকার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ২২:০৫
Share: Save:

বেসরকারি হোমের মধ্যে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল ওই হোমেরই ডিরেক্টরের বিরুদ্ধে। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ডিরেক্টরকে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাসিকে। বৃহস্পতিবার গ্রেফতারের খবর জানিয়েছে পুলিশ।

সংবাদ সংস্থা সূত্রে খবর, গত ১৩ অক্টোবর মহারাষ্ট্রের মাসরুলে একটি বেসরকারি হোমে ১৪ বছরের এক নাবালিকাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে। গত বুধবার এই ঘটনার কথা প্রকাশ্যে আসে।

অভিযোগ, হোমের পার্কিং এলাকায় টিনের চালের একটি ঘরে জোর করে নাবালিকাকে নিয়ে গিয়েছিলেন ২৮ বছর বয়সি ওই যুবক। তার পর জোর করে নিজের মোবাইল ফোন থেকে নাবালিকাকে আপত্তিকর ভিডিয়ো দেখান অভিযুক্ত। পরে নাবালিকাকে ধর্ষণ করেন ওই যুবক।

গত বুধবার এই ঘটনায় ওই নাবালিকার তরফে অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের ধারা ও পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। হোমের মধ্যেই কী ভাবে এক নাবালিকাকে ধর্ষণের ঘটনা ঘটল, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE