Advertisement
২১ মে ২০২৪
Murder

দিল্লির গীতা কলোনিতে মহিলার টুকরো করা দেহ উদ্ধার, প্লাস্টিকের ব্যাগে ভরা ছিল সেই দেহ

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, মহিলার দেহাংশ মিলেছে। প্লাস্টিকের ব্যাগে টুকরো করা দেহ মিলেছে। মহিলার দেহ শনাক্তকরণের জন্য ফরেন্সিক দলকেও ডাকা হয়েছে।

delhi police

গীতা কলোনিতে তদন্ত চালাচ্ছে পুলিশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ১২:৫২
Share: Save:

দিল্লির গীতা কলোনিতে একটি উড়ালপুলের কাছ থেকে বুধবার সকালে এক মহিলার খণ্ডবিখণ্ড দেহ উদ্ধার করল পুলিশ। এই ঘটনা শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ডের স্মৃতি উস্কে দিয়েছে।

বুধবার সকালে স্থানীয় সূত্রে পুলিশ খবর পায় উড়ালপুলের পাশে একটি জঙ্গলে এক মহিলার দেহাংশ পড়ে রয়েছে। সেই খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে মহিলার দেহাংশ এবং কাটা মাথা উদ্ধার করেছে। মহিলা স্থানীয় না কি অন্য কোথাও খুন করে এখানে ফেলে যাওয়া হয়েছে, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, মহিলার দেহাংশ মিলেছে। প্লাস্টিকের ব্যাগে টুকরো করা দেহ মিলেছে। মহিলার শনাক্তকরণের জন্য ফরেন্সিক দলকেও ডাকা হয়েছে। দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার (নর্থ) সাগর সিংহ কলসই জানিয়েছেন, যমুনা খাদর এলাকায় এক মহিলার টুকরো করা দেহ মিলেছে। মহিলার আনুমানিক বয়স ৩৫-৪০। কোতওয়ালি থানায় খুনের মামলা রুজু করা হয়েছে। তবে এই মহিলা কে তা জানা যায়নি। আশপাশের এলাকায় খোঁজ নেওয়া হচ্ছে। তিনি আরও জানিয়েছেন, গত সপ্তাহেই সফদরগঞ্জ হাসপাতালে পিছনে এক জঙ্গল থেকে একটি পচাগলা দেহ উদ্ধার হয়। ময়নাতদন্তের পর জানা যায়, দেহটি মহিলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE