Advertisement
১৮ মে ২০২৪

‘করাচি টু নয়ডা’! সীমা এবং সচিনের প্রেমকাহিনি নিয়ে তৈরি হচ্ছে ছবি?

সীমা এবং সচিনের প্রেমকাহিনি নিয়ে ছবি বানাতে চলেছেন ‘জানি ফায়ারফক্স’ প্রোডাকশনের ম্যানেজিং ডিরেক্টর অমিত জানি।

সীমা হায়দর এবং তাঁর স্বামী সচিন মীণা। ছবি: সংগৃহীত।

সীমা হায়দর এবং তাঁর স্বামী সচিন মীণা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়ডা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৬:৪৫
Share: Save:

অভিনয় এবং মোটা টাকার চাকরির প্রস্তাব আগেই পেয়েছেন তাঁরা। এ বার তাঁদের প্রেমকাহিনি নিয়ে ছবি তৈরি হতে চলেছে। পাক বধূ সীমা হায়দার এবং তাঁর প্রেমিক সচিন মীণার প্রেমকাহিনির উপর আধারিত সেই ছবির নামও ঠিক করা হয়ে গিয়েছে। ছবির নাম দেওয়া হয়েছে ‘করাচি টু নয়ডা’!

আজ তক-এর প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সীমা এবং সচিনের প্রেমকাহিনি নিয়ে ছবি বানাতে চলেছেন ‘জানি ফায়ারফক্স’ প্রোডাকশনের ম্যানেজিং ডিরেক্টর অমিত জানি। ঘটনাচক্রে, এই অমিতই সীমাকে তাঁর একটি ছবিতে ভারতীয় গুপ্তচর সংস্থা ‘র’ এজেন্টের ভূমিকায় অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। এমনকি সীমার অডিশনও নেওয়া হয়েছিল। যদিও সীমা দাবি করেছিলেন, উত্তরপ্রদেশ পুলিশ তাঁকে সব দিক থেকে ‘ক্লিনচিট’ দিলে তবেই অভিনয়ের বিষয়টি নিয়ে ভাববেন।

কিন্তু তাঁদের প্রেমকাহিনি নিয়ে ‘করাচি টু নয়ডা’ নামে যে ছবি বানানো হচ্ছে, সে বিষয়ে অবশ্য সীমা বা সচিনের কোনও মন্তব্য পাওয়া যায়নি। আজ তক-এর প্রতিবেদন অনুযায়ী, ছবির থিম সং-ও আগামী সপ্তাহে মুক্তি পাবে বলে জানিয়েছেন অমিত। পাকিস্তান থেকে নেপাল হয়ে গ্রেটার নয়ডার রবুপুরা আসার পরই গ্রেফতার করা হয়েছিল সীমাকে। গ্রেফতার করা হয় প্রেমিক সচিন এবং তাঁর বাবা নেত্রপালকেও। যদিও পরে জামিনে মুক্তি দেওয়া হয়েছে তাঁদের। কিন্তু তার পর থেকেই কার্যত ঘরবন্দি সচিন-সীমা এবং তাঁদের পরিবার।

সম্প্রতি সচিনের বাবা নেত্রপাল সংবাদমাধ্যমে দাবি করেন, আইনি প্রক্রিয়া এবং পুলিশের নির্দেশে তাঁরা ঘরবন্দি হয়ে পড়েছেন। কাজে যেতে পারছেন না। ফলে আর্থিক সঙ্কটের পাশাপাশি খাবারের সঙ্কটও দেখা দিয়েছে। রাজ্য সরকার এবং পুলিশের কাছে তিনি আবেদন জানান, যত দ্রুত সম্ভব সামধানের রাস্তা খুঁজে তাঁদের মুক্তি দেওয়া হোক। না হলে অনাহারেই মৃত্যু হবে তাঁদের। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সীমাকে তাঁর ছবিতে অভিনয়ের প্রস্তাব দেন অমিত। আবার গুজরাতের এক ব্যবসায়ী প্রেমিক যুগলকে মোটা অঙ্কের বেতনের চাকরির প্রস্তাবও দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE