Advertisement
০৩ মে ২০২৪
Punjab Incident

জেলের মধ্যেই বন্দিদের লড়াই! একে অপরের দিকে তেড়ে গেলেন ধারালো অস্ত্র নিয়ে, মৃত্যু দু’জনের

গুরুতর আহত অবস্থায় চার জনকেই উদ্ধার করে জেল হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় দু’জনের মৃত্যু হয়েছে। বাকি দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

Clash breaks out among inmates in Punjab jail, 2 dead

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ০৯:০০
Share: Save:

কখনও টিভি দেখা নিয়ে, কখনও মোবাইল নিয়ে, আবার কখনও ক্ষমতা আস্ফালনের কারণে জেলের মধ্যে বন্দিদের মধ্যে প্রায়ই ঝামেলা লেগে থাকে। ঝামেলা আবার কখনও কখনও হাতাহাতিতেও পৌঁছয়। কারা নিরাপত্তারক্ষীদের তৎপরতায় বেশিরভাগ ক্ষেত্রেই সেই ঝামেলা আটকানো সম্ভব হয় ঠিকই, কিন্তু কখনও কখনও বন্দিদের মধ্যে মারামারির কারণে মৃত্যুর ঘটনাও ঘটে। পঞ্জাবের সাঙ্গরুরের এক সংশোধনাগারে এমনই ঘটনা ঘটার খবর প্রকাশ্যে এল। পুলিশ সূত্রে খবর, মারামারির কারণে দু’জন বন্দির মৃত্যুর হয়েছে। আরও দু’জন হাসপাতালে ভর্তি।

সাঙ্গরুরের সংশোধনাগারে চার বন্দির মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। তাঁরা হলেন হর্ষ, ধর্মেন্দ্র, গগণদীপ সিংহ এবং মহম্মদ সেহয়াজ়। পুলিশ সূত্রে খবর, চার বন্দির মধ্যে আচমকাই কোনও কারণ নিয়ে ঝামেলা শুরু হয়। সেই ঝামেলা হাতাহাতিতে পৌঁছয়। একে অপরকে ধারালো অস্ত্র দিয়ে আঘাতও করেন।

গুরুতর আহত অবস্থায় চার জনকেই উদ্ধার করে জেল হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় হর্ষ এবং ধর্মেন্দ্রের মৃত্যু হয়েছে। বাকি দু’জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের পটীয়লার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে, বলেই সূত্রের খবর। জেল হাসপাতালের চিকিৎসকের কথায়, চার জনের শরীরেই গভীর ক্ষতের চিহ্ন ছিল। পিঠে, ঘাড়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তবে কী কারণে বন্দিদের মধ্যে ঝামেলা হয়েছিল, তা এখনও জানা যায়নি। জেল কর্তৃপক্ষ ঘটনার তদন্ত শুরু করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punjab Incident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE