Advertisement
০৫ মে ২০২৪
Crime

অপহরণ রুখতে গিয়ে গুরুতর জখম দশম শ্রেণির ছাত্রী, যথেচ্ছ ব্লেড চালানো হল শরীরে

বোর্ডের পরীক্ষা দিয়ে ফেরার পথে দশম শ্রেণির ছাত্রীকে অপহরণের চেষ্টা করল একদল দুষ্কৃতী। রাস্তা থেকে তাকে টেনে তোলার চেষ্টা করা হয় একটি চলন্ত গাড়িতে।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৯:১২
Share: Save:

বোর্ডের পরীক্ষা দিয়ে ফেরার পথে অপহরণের চেষ্টা করা হল দশম শ্রেণির এক ছাত্রীকে। বাধা দিতে গিয়ে গুরুতর জখম হল ১৬ বছরের ওই কিশোরী।আশঙ্কাজনক অবস্থায় আপাতত হাসপাতালের জরুরি চিকিৎসা বিভাগে চিকিৎসাধীন সে। ঘটনাটি ঘটেছে ওড়িশার কেন্দ্রাপাড়ায়।

ম্যাট্রিকের পরীক্ষা দিয়ে ফিরছিল ওই কিশোরী। পথে একটি চলন্ত গাড়ি থেকে তাকে অপহরণের চেষ্টা করে দুষ্কৃতীরা। কিন্তু ওই ছাত্রীও হাল ছাড়েনি। সে সমানে লড়াই চালিয়ে যায় দুষ্কৃতীদের সঙ্গে। তাকে জখম করার জন্য চলন্ত গাড়িতে হিঁচড়ে টেনে নিয়ে যেতে যেতেই যথেচ্ছ ব্লেড চালায় দুষ্কৃতীরা। শেষে কিশোরীর চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই দুষ্কৃতীদের হাত থেকে ওই ছাত্রীকে উদ্ধার করেন।

পুলিশ জানিয়েছে, স্থানীয়রাই পুলিশকে খবর দেন এবং ওই ছাত্রীকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। চিকিৎসকেরা জানিয়েছেন, ওই ছাত্রীর অবস্থা আশঙ্কাজনক হলেও স্থিতিশীল। চিকিৎসায় সাড়া মিলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Students class 10
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE