Advertisement
০১ মে ২০২৪
Student Death

খেলতে খেলতে স্কুলেই মৃত্যু দ্বিতীয় শ্রেণির পড়ুয়ার, সন্দেহ হার্ট অ্যাটাক

শিক্ষকেরাই দ্রুত চন্দ্রকান্তকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, হার্ট অ্যাটাকের কারণে মৃত্যু হয়েছে শিশুটির।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৪ ১৭:০৫
Share: Save:

বন্ধুদের সঙ্গে স্কুলের মাঠে খেলছিল বছর আটেকের চন্দ্রকান্ত। আচমকাই সে মাটিতে পড়ে যায়। তাকে পড়ে যেতে দেখে বন্ধুরা ছুটে আসে। হাত ধরে টেনে তোলার চেষ্টা করে। কিন্তু চন্দ্রকান্তের কোনও সাড়া মিলছিল না। এই অবস্থা দেখে কয়েক জন পড়ুয়া স্কুলের শিক্ষকদের খবর দেয়। শিক্ষকরা এসে দেখেন, চন্দ্রকান্ত মাটিতে পড়ে রয়েছে। তার কোনও সাড়াশব্দ নেই।

শিক্ষকেরাই দ্রুত চন্দ্রকান্তকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, হার্ট অ্যাটাকের কারণে মৃত্যু হয়েছে শিশুটির। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ফিরোজ়াবাদে। পুলিশ সূত্রে খবর, হিমায়ুনপুরের বাসিন্দা চন্দ্রকান্ত। একমাত্র সন্তান। বাড়ি থেকে কিছুটা দূরে একটি স্কুলে পড়ত সে।

প্রতি দিনের মতোই শুক্রবার স্কুলে গিয়েছিল সে। দুপুর ১২টায় টিফিনের সময় স্কুলের মাঠে বন্ধুদের সঙ্গে খেলছিল চন্দ্রকান্ত। হঠাৎই সে মাঠের মধ্যে পড়ে যায়। তাকে পড়ে যেতে দেখে বন্ধুরা এসে হাত ধরে তোলার চেষ্টা করে। কিন্তু চন্দ্রকান্ত না ওঠায় তারা শিক্ষকদের খবর দেয়। চিকিৎসকও ডেকে আনা হয়। তার পর হাসপাতালেও নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। দ্বিতীয় শ্রেণিতে পড়ত চন্দ্রকান্ত। প্রতিবেশীরা জানাচ্ছেন, প্রতি দিন স্কুলে যেত। স্কুল থেকে ফিরে বাড়ির সামনের মাঠেই খেলত। খুব প্রাণবন্ত ছিল। ছোট শিশুটির আচমকা মৃত্যুতে স্তম্ভিত সকলেই।

কিন্তু কী কারণে আচমকা মৃত্যু হল শিশুটির? পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট এলেই কারণ স্পষ্ট হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student Death UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE