Advertisement
১১ মে ২০২৪
Mamata Banerjee

Mamata in Delhi: দিল্লি পৌঁছে অন্ধকারে কাটল মমতার, অভিষেকের বাড়িতে নিভল আলো

পৌনে সাতটা নাগাদ আলো নিভে যায় বাড়ির। একইসঙ্গে অন্ধকার হয়ে যায় গোটা পাড়া। ওই পাড়াতেই বাস একাধিক সাংসদের।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২১ ০১:৫২
Share: Save:

দু’দিনের সফরে সোমবার বিকেলে দিল্লি এসেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজধানীতে পৌঁছেই বিদ্যুৎ বিপর্যয়ের মুখে পড়লেন তিনি। সূত্রের খবর, বাড়িতে আলো না থাকায় বেশ কিছু ক্ষণ অন্ধকারেই থাকতে হয় মমতাকে।

দিল্লি গেলে মমতা ওঠেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাসভবন, ১৮৩ নম্বর সাউথ অ্যাভেনিউয়ে। এ দিন সাড়ে চারটে নাগাদ দিল্লি বিমানবন্দরে নেমে সোজা সেখানেই চলে আসেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। পৌনে সাতটা নাগাদ আলো নিভে যায় বাড়ির। একইসঙ্গে অন্ধকার হয়ে যায় গোটা পাড়া। ওই পাড়াতেই বাস একাধিক সাংসদের। বিদ্যুৎ দফতর সূত্রের খবর, বিদ্যুৎ বিপর্যয়ের কারণেই সাউথ অ্যাভিনিউয়ে আলো ছিল না। বেশ কিছু ক্ষণ বিদ্যুৎহীন থাকার পর আলো আসে।

বরাবরই দিল্লি গেলে সাউথ অ্যাভেনিউতে ওঠেন মমতা। আগে তিনি উঠতেন মুকুল রায়ের সাউথ অ্যাভেনিউয়ের বাড়িতে। পরে মুকুল যখন তৃণমূল ছেড়ে বিজেপি-তে গিয়েছিলেন, তখন থেকে মমতা ওঠেন পাশেই অভিষেকের বাড়িতে। মুকুল যদিও ফের তৃণমূলে ফিরেছেন। তৃতীয় বার মুখ্যমন্ত্রী হওয়ার পর প্রথম দিল্লি সফরে এসে এখানেই উঠেছিলেন তৃণমূল নেত্রী। অভিষেকের বাড়িতেই তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল-সহ অন্যান্য নেতারা। শাবানা আজমি, জাভেদ আখতারও মমতার সঙ্গে দেখা করতে অভিষেকের ১৮৩ নম্বর সাউথ অ্যাভেনিউয়ের বাড়িতে এসেছিলেন সেই সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Delhi Abhishek Banerjee TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE