Advertisement
০৭ মে ২০২৪
snake

Cobra Inside Shoe: কুণ্ডলী পাকিয়ে গোখরো, জুতো পরতে যেতেই…

সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, যা দেখে শিউরে উঠেছেন অনেকেই।

গোখরোটিকে উদ্ধার করা হচ্ছে। ছবি সৌজন্য টুইটার।

গোখরোটিকে উদ্ধার করা হচ্ছে। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ১৪:৩০
Share: Save:

জুতো পরার আগে সাবধান! দেখে নিন ভিতরে কোনও পোকামাকড় বা অন্য কিছু লুকিয়ে আছে কি না। সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে যা দেখে শিউরে উঠেছেন অনেকেই।

ভিডিয়োতে দেখা যাচ্ছে র‌্যাকের উপর রাখা একজোড়া স্নিকার। তার ভিতরে কুণ্ডলী পাকিয়ে বসে আছে একটি গোখরো। একদম ভিতরের দিকে সেটি কুণ্ডলী পাকিয়ে বসে থাকায় কারও পক্ষে বোঝা সম্ভব ছিল না যে, সাক্ষাৎ মৃত্যু অপেক্ষা করছে জুতোর ভিতর!

যদিও এ যাত্রায় জুতো পরার আগেই ওই বিষধর সরীসৃপটিকে চিহ্নিত করা সম্ভব হয়েছিল। যার ফলে গোখরোর কামড় থেকে রক্ষা পাওয়া গিয়েছে। গোখরোটিকে উদ্ধার করার জন্য এক স্নেক ক্যাচারকে ডাকা হয়।

মহিলা স্নেক ক্যাচার খুব সন্তর্পণে সাপ ধরার লাঠির পিছনের দিক দিয়ে স্নিকারের ভিতরে একটু খোঁচা মারতেই ফণা তুলে বেরিয়ে আসে গোখরোটি। এক বার ছোবল মারার চেষ্টাও করে। খুবই সতর্কতার সঙ্গে সেই সাপটিকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। ভিডিয়োটি কোথাকার জানা না গেলেও, ভিডিয়োটি দেখার পর এ বার থেকে জুতো পরার আগে ভাল করে পরীক্ষা করে নেওয়াই উচিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

snake Cobra Shoe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE