Advertisement
০৫ মে ২০২৪
Police Chased by Miscreants

কনস্টেবলকে খুনের চেষ্টা, রাস্তায় ধারালো অস্ত্র নিয়ে তাড়া করল দুষ্কৃতীরা, পরে গ্রেফতার

পুলিশ সূত্রে খবর, তিরুমাভালাভন নামে এক ব্যক্তি রবিবার তাঁর বাড়ির কাছেই একটি মন্দিরে গিয়েছিলেন। মন্দির থেকে ফেরার পথে তাঁর পথ আটকে দাঁড়ায় তিন দুষ্কৃতী।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১৬:০৭
Share: Save:

আগে আগে দৌড়চ্ছেন এক উর্দিধারী পুলিশকর্মী। পিছনে ধারালো অস্ত্র নিয়ে তাড়া করছে তিন দুষ্কৃতী। ঠিক যেন দক্ষিণের ছবির কোনও দৃশ্য। তবে, রিল লাইফে নয়, বাস্তবে এমন দৃশ্য দেখা গিয়েছে তামিলনাড়ুর কাঞ্চিপুরমে।

পুলিশ সূত্রে খবর, তিরুমাভালাভন নামে এক ব্যক্তি রবিবার তাঁর বাড়ির কাছেই একটি মন্দিরে গিয়েছিলেন। মন্দির থেকে ফেরার পথে তাঁর পথ আটকে দাঁড়ায় তিন দুষ্কৃতী। প্রত্যেকেই নেশাগ্রস্ত অবস্থায় ছিল। দুষ্কৃতীদের তাঁর পথ থেকে সরে যাওয়ার কথা বলেন তিরুমাভালাভন। কিন্তু তারা রাস্তা তো ছাড়েইনি, উল্টে তাঁকে শাসাতে থাকে। বিষয়টির প্রতিবাদ করেন তিনি। তখনই তাঁর উপর চড়াও হয় দুষ্কৃতীরা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দু’পক্ষের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় চলছিল। আচমকাই দুষ্কৃতীরা ওই ব্যক্তিকে মারার জন্য ঝাঁপিয়ে পড়ে। নিজেকে বাঁচানোর জন্য পড়িমরি করে রাস্তা দিয়ে ছুটতে থাকেন তিনি। ছুটতে ছুটতেই তিনি ১০০ নম্বরে ডায়াল করে সাহায্য চান। সেই ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছন কনস্টেবল শ্রবণন।

তিনি দেখেন, ধারালো অস্ত্র নিয়ে এক ব্যক্তিকে তাড়া করেছে তিন দুষ্কৃতী। শ্রবণন ওই দুষ্কৃতীদের পিছু নেন। পুলিশ দেখে দুষ্কৃতীরা দাঁড়িয়ে পড়ে। এর পর শ্রবণনকে শাসাতে থাকে তারা। শ্রবণন প্রতিবাদ করায় তাঁকেও অস্ত্র দিয়ে কোপানোর চেষ্টা করে দুষ্কৃতীরা। কিন্তু কোনও রকমে তাদের হাত থেকে পালাতে সক্ষম হন। ভেবেছিলেন এ যাত্রায় রক্ষা পেয়ে গিয়েছেন। কিন্তু দুষ্কৃতীরা পিছু ধাওয়া করে তাঁর কাছে পৌঁছয়। তত ক্ষণে সেখানে পুলিশের বিশাল বাহিনী এসে পড়েছিল। দুষ্কৃতীদের ঘিরে ফেলে তারা। তার পর গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chennai police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE