Advertisement
১৮ জুলাই ২০২৪
police

Viral: বাইক চালিয়ে শ্রীঘরে চললেন অপরাধী, হাত পাকড়ে পুলিশ অন্য বাইকে! দেখুন ভিডিয়ো

ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার হওয়ার পর তুমুল হাসি-ঠাট্টা-মশকরা শুরু হয়ে গিয়েছে নেটগরিকদের। ভিডিয়োটি এক দিনে ৪ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন ইন্টারনেটে।

ছবি-ইনস্টাগ্রামের সৌজন্যে।

ছবি-ইনস্টাগ্রামের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ১১:৫৮
Share: Save:

বাইক চালিয়ে অপরাধী চললেন শ্রীঘরে। পাশের বাইকে দু’জন পুলিশ। তাঁদের একজন সেই বাইক আরোহী অপরাধীর হাত ধরে আছেন। এই ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল।

পুলিশের গাড়ি নেই। সঙ্গে অপরাধীকে পরানোর হাতকড়াও নেই। বাইকে চড়া দুই পুলিশকর্মী বা অপরাধী, কারও মাথাতেই নেই হেলমেট! পিছনে কোনও গাড়ি থেকে তোলা সেই পুলিশি কাণ্ডের ভিডিয়ো তুলেছেন কেউ। তা ইনস্টাগ্রামে শেয়ার করার পর তুমুল হাসি-ঠাট্টা-মশকরা শুরু হয়ে গিয়েছে নেটগরিকদের। ভিডিয়োটি এক দিনে ৪ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন ইন্টারনেটে।

উত্তরপ্রদেশের পুলিশের কাণ্ড! ভিডিয়োটি যিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে, তিনি সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ক্যাপশনও। ‘উত্তরপ্রদেশ পুলিশের সাহায্যের হাত’।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, অপরাধী বাইক চালাচ্ছেন। তার পাশেই আর একটি বাইকে দুই পুলিশকর্মী। পিছনে বসা পুলিশকর্মী শক্ত করে ধরে রয়েছেন বাইকআরোহী অপরাধীকে।

নেটাগরিকদের মন্তব্য, গাড়ি নেই, হাতকড়াও নেই উত্তরপ্রদেশ পুলিশের। বাইকে চড়ার সময় যে মাথায় হেলমেট পরে থাকার বাধ্যতামূলক নিয়ম রয়েছে, তা ভাঙছেন পুলিশকর্মীরাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Uttar Pradesh Criminal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE