Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Couple Dance

তালে তালে পড়ছে পা, দুলে উঠছে হাত, পথবাতির তলায় যুগলের সব ভোলানো নাচে ছড়াল মুগ্ধতার আবেশ

ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি পথবাতির তলায় নাচছেন এক মহিলা ও পুরুষ। তাঁরা কে জানা না গেলেও তাঁদের নাচের ভঙ্গিতে মাতোয়ারা সকলেই। একটি বারান্দা থেকে তোলা হয়েছে সেই ভিডিয়ো।

ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩৩
Share: Save:

আবেগকে কি বাঁধ দিয়ে বাঁধা যায়? চিরন্তন এই প্রশ্নের জবাব হল— না। বাঁধভাঙা সেই আবেগই ম্যাড়ম্যাড়ে পথবাতির নীচে লক্ষ ওয়াটের ঝাড়বাতি জ্বেলে দিল। সম্প্রতি মুখে মুখে ফেরা সেই ভিডিয়ো দেখে তা-ই বলছেন সবাই।

Advertisement

১৬ সেকেন্ডের ভিডিয়োটি তোলা হয়েছে সেই রাস্তার পাশের একটি বারান্দা থেকে। জায়গার নাম জানা যায় না। ভিডিয়োয় দেখা যাচ্ছে, ঘুটঘুটে অন্ধকার এক রাস্তায় একলা জ্বলছে এক পথবাতি। সেই পথবাতির তলায় মনের আনন্দে নাচছেন এক যুগল। গানের তালে তালে পড়ছে পা, দুলে উঠছে হাত। গণ্ডি কেটে কেটে একে অপরকে ঘিরে চলছে আবেগের নাচ। ওই দুই পুরুষ-মহিলা কে, তা জানা না গেলেও তাঁরা যে মনের সুখে নাচছেন, তাঁদের নাচ দেখে তা দিনের আলোর মতো পরিষ্কার। আর মাথার উপরের পথবাতির আলো যুগলের উপর পড়েছে এমন ভাবে, তাঁদের ছায়াও যেন নাচেরই চরিত্র হয়ে ধরা দিচ্ছে।

বস্তুত, ওই যুগল নাচে এতটাই মগ্ন যে, কেউ যে তাঁদের দেখছেন মায় ভিডিয়ো পর্যন্ত করে ফেলছেন, কিছুরই পরোয়া নেই তাঁদের। দুনিয়া ভুলে তাঁরা কেবল নেচেই চলেছেন। যেমন তেমন নাচ নয়, রীতিমতো ছন্দবদ্ধ সেই যৌথ নৃত্য। টিমটিমে পথবাতির মধ্যে যুগলের নাচ যেন দীপাবলির আলো জ্বালিয়ে দিয়েছে শান্ত সেই পাড়ায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.