Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sheena Bora Murder Case

মৃত শিনা বরা অসমের বিমানবন্দরে! ইন্দ্রাণীর দাবি শুনে সিসি ক্যামেরার ফুটেজ চাইল আদালত

ইন্দ্রাণী আদালতে জানিয়েছিলেন, শিনাকে গত ৫ জানুয়ারি গুয়াহাটির বিমানবন্দরে দেখা গিয়েছে বলে দাবি করেছেন দুই আইনজীবী।

প্রথম পক্ষের কন্যা ২৪ বছরের তরুণী শিনাকে হত্যার অভিযোগ রয়েছে ইন্দ্রাণীর বিরুদ্ধে

প্রথম পক্ষের কন্যা ২৪ বছরের তরুণী শিনাকে হত্যার অভিযোগ রয়েছে ইন্দ্রাণীর বিরুদ্ধে ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ২০:৩৬
Share: Save:

কন্যাকে খুনের দায়ে জেলে ইন্দ্রাণী মুখোপাধ্যায়। অথচ সেই কন্যা নাকি দিব্যি বেঁচে আছেন! সত্যি ঘটনাটি কী, তা জানতে মুম্বইয়ের আদালতে আবেদন করেছিলেন শিনা বরাকে হত্যায় অভিযুক্ত তাঁর মা ইন্দ্রাণী। বৃহস্পতিবার সেই আবেদনের প্রেক্ষিতে প্রমাণ তলব করল আদালত।

ইন্দ্রাণী আদালতে জানিয়েছিলেন, শিনাকে গত ৫ জানুয়ারি গুয়াহাটির বিমানবন্দরে দেখা গিয়েছে বলে দাবি করেছেন দুই আইনজীবী। মুম্বইয়ের ওই বিশেষ আদালত সেই আবেদনের প্রেক্ষিতেই গুয়াহাটির বিমানবন্দরের কাছে নির্দিষ্ট দিনের সিসিটিভি ফুটেজ চেয়ে পাঠিয়েছে।

প্রসঙ্গত, ইন্দ্রাণী এই আবেদন করেছিলেন সিবিআইয়ের বিশেষ আদালতে। আদালতকে তিনি বলেন, শিনার মতো দেখতে এক তরুণীকে গুয়াহাটিতে দেখতে পেয়েছেন দু’জন আইনজীবী। ওই তরুণী তখন গুয়াহাটি বিমানবন্দরে একটি বিমানে উঠছিলেন। ইন্দ্রাণীর আর্জি ছিল, আদালত যেন অবিলম্বে ওই ভিডিয়ো ফুটেজ খতিয়ে দেখে সত্যি ঘটনাটি জানার চেষ্টা করে। এই আবেদনের প্রেক্ষিতেই বিশেষ সিবিআই বিচারপতি এসপি নায়েক নিম্বলকার গুয়াহাটি বিমানবন্দর কর্তৃপক্ষকে একটি নোটিস পাঠিয়েছেন বৃহস্পতিবার। সেই সঙ্গে জানিয়েছেন, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তাঁরাও যেন ওই তরুণীর পরিচয় জানার চেষ্টা করেন। আপাতত এই মামলার পরবর্তী শুনানি পর্যন্ত সময় রয়েছে গুয়াহাটি বিমানবন্দরের কাছে। কর্তৃপক্ষকে তার আগেই আদালতের কাছে রিপোর্ট দিতে হবে।

প্রসঙ্গত, ইন্দ্রাণীর প্রথম পক্ষের কন্যা ২৪ বছরের তরুণী শিনাকে হত্যার অভিযোগ রয়েছে ইন্দ্রাণীর বিরুদ্ধে। অভিযোগ, ২০১২ সালের এপ্রিলে খুন করা হয় শিনাকে। গাড়ির ভিতর শ্বাসরোধ করে খুন করে তার পর জঙ্গলে পুড়িয়ে দেওয়া হয় দেহ। ওই খুনে ইন্দ্রাণীর সঙ্গে তাঁর গাড়ির চালক শ্যামভর রাই এবং প্রাক্তন স্বামী সঞ্জয় খন্নাও ছিলেন বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE