Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mizoram

হাসপাতালের মেঝে পরিষ্কার করছেন মিজোরামের করোনা আক্রান্ত মন্ত্রী, ছবি ভাইরাল

লালজিরলাইনা জানিয়েছেন, এমন নয় এই প্রথম বার এই কাজ করছেন তিনি। নিজের বাড়িতে এই কাজ হামেশায় করে থাকেন তিনি।

ছবি: টুইটার থেকে।

সংবাদ সংস্থা
আইজল শেষ আপডেট: ১৫ মে ২০২১ ১৭:২৫
Share: Save:

করোনা আক্রান্ত হয়েছেন মিজোরামের মন্ত্রী এল লালজিরলাইনা। হাসপাতালে ভর্তি তিনি। তাঁর স্ত্রী ও ছেলেও ভর্তি রয়েছেন সেই হাসপাতালে। সম্প্রতি নেটমাধ্যমে একটি ছবি প্রকাশ পেয়েছে, যেখানে দেখা যাচ্ছে, হাসপাতালের মেঝে পরিষ্কার করছেন তিনি। এই ছবি দ্রুত ছড়িয়ে পড়েছে।

এই প্রসঙ্গে লালজিরলাইনা জানিয়েছেন, এমন নয় এই প্রথম বার এই কাজ করছেন তিনি। নিজের বাড়িতে এই কাজ হামেশাই করে থাকেন তিনি। মেঝে পরিষ্কার করাকে খুব কঠিন কাজ বলেও মনে করেন না মন্ত্রী। তাঁর বক্তব্য, সবার উচিত বাড়িতে এই কাজ করা।

লালজিরলাইনা বলেন, ‘‘আমি হাসপাতালের মেঝে পরিষ্কার করার জন্য কর্মীকে ডেকেছিলাম। কেউ আসেননি। তাই নিজেই এই কাজ করেছি। এই কাজ করে আমি চিকিৎসক বা নার্সদের লজ্জায় ফেলতে চাইনি। আমাকে দেখে যাতে আরও অনেকে এই কাজ করেন, সেই জন্যই ঘর পরিষ্কার করেছি।’’

অবশ্য এর আগে অনেক বার মন্ত্রী হয়েও অনেক দৃষ্টান্তমূলক কাজ করেছেন লালজিরলাইনা। বাসে চড়ে বা নিজে বাইক চালিয়ে মিজোরামের বিধানসভায় গিয়েছেন। বিভিন্ন জনসেবামূলক কাজে অংশ নিয়ে রান্না করেছেন। দিল্লিতে মিজোরাম হাউসের মেঝে পরিষ্কার করতেও এক বার দেখা গিয়েছিল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Minister Mizoram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE