Advertisement
১৯ মে ২০২৪
Covid -19

Covid-19: আক্রান্ত প্রসেনজিৎ, স্বস্তিকাও! সংক্রমিত খ্যাতনামীরা কে কেমন আছেন এখন

দেশে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে করোনা সংক্রমণ।

আক্রান্ত প্রসেনজিৎ, স্বস্তিকাও

আক্রান্ত প্রসেনজিৎ, স্বস্তিকাও

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২২ ২১:৫৫
Share: Save:

দেশে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে করোনা সংক্রমণ। বিশেষজ্ঞদের একাংশের দাবি, কোভিডের দ্বিতীয় তরঙ্গে যে ভাবে গোটা ভারত জুড়ে সংক্রমণ ভয়াবহ পর্যায়ে পৌঁছেছিল, এ বারও ঠিক একই ছবি দেখা যেতে পারে। তৃতীয়বারের এই করোনা স্ফীতিতে রোজই কোনও না কোনও খ্যাতনামী আক্রান্ত হচ্ছেন কোভিডে।

বুধবার আক্রান্ত হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বুধবার কোভিড পজিটিভ রিপোর্ট হাতে পেয়েছেন অভিনেতা। নিজেই জানিয়েছেন টুইটারে। টুইটে প্রসেনজিৎ লিখেছেন, ‘দুর্ভাগ্যজনক ভাবে আমি কোভিড পজিটিভ। চিকিৎসকের সঙ্গে আলোচনা করে আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। আশা করছি, খুব তাড়াতাড়ি সেরে উঠব।’ আক্রান্ত স্বস্তিকা মুখোপাধ্যায় এবং রূপম ইসলামও। স্বস্তিকার সহকারী সৃষ্টি আনন্দবাজার অনলাইনকে বলেন, ‘‘স্বস্তিকা নিজেই যতটুকু জানানোর জানিয়ে দিয়েছেন। এর বাইরে তাঁর আর কিছুই বলার নেই। মঙ্গলবার কোভিড টেস্ট হয়েছে। বুধবারে রিপোর্ট পেয়েই সবাইকে জানিয়েছেন। তবে ভাল আছেন তিনি।’’ সপরিবারে বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন রূপম। জানিয়েছেন, তাঁর ও তাঁর ছেলের জ্বর রয়েছে। তবে স্ত্রী রূপসা জ্বর কমেছে।

আক্রান্ত হয়েছেন পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরেন্দ্র সিংহও। করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইট করে জানিয়েছেন ৷ টুইটারে তিনি লিখেছেন, ‘‘আমার কোভিড পজিটিভ ধরা পড়েছে ৷ সামান্য কিছু উপসর্গ রয়েছে ৷ নিভৃতবাসে রয়েছি ৷’’

নীচে এক নজরে দেখে নিন খ্যাতনামী আক্রান্তদের তালিকা। একই সঙ্গে জেনে নিন তাঁরা কে কোথায় আছেন এবং কেমন আছেন।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Covid -19 Celebrity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE