Advertisement
২৬ এপ্রিল ২০২৪
corona

Covid update: ২৪ ঘণ্টায় বাড়ল সংক্রমণের হার, দেশ জুড়ে কোভিডে মৃতের সংখ্যা ১৭

গত ২৪ ঘণ্টায় দেশ জুড়ে মৃতের সংখ্যা অনেকটাই কমেছে। বুধবার কোভিডে সংক্রমিতের সংখ্যা ২,১২৪।

গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১৭।

গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১৭। প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২২ ১১:৩২
Share: Save:

মঙ্গলবার দু’হাজারের নীচে নামলেও গত ২৪ ঘণ্টায় আবার এক ধাক্কায় দৈনিক আক্রান্তের সংখ্যা দু’হাজার পার করল। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিডে সংক্রমিতের সংখ্যা ২,১২৪। মঙ্গলবার এই সংখ্যা ছিল ১,৬৭৫।

কোভিড বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১৭। এর মধ্যে কেরলে এই ১৩ জন ব্যক্তির মৃত্যু হয়েছে। মধ্যপ্রদেশ ও মহারাষ্ট্রে এক জন এবং দিল্লিতে দু’জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার মৃতের সংখ্যা ছিল ৩১। পরিসংখ্যান অনুযায়ী, কোভিডে আক্রান্ত হয়ে দেশে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ লক্ষ ২৪ হাজার ৫০৭।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের কোভিড বুলেটিন অনুযায়ী, ভারতে দৈনিক সংক্রমণের শীর্ষে কেরল। গত ২৪ ঘণ্টায় কেরলে আক্রান্ত হয়েছেন ৪৬৮ জন। এর পরে রয়েছে দিল্লি (৪১৮), মহারাষ্ট্র (৩৩৮) ও হরিয়ানা (২৩০)। মঙ্গলবার সংক্রমণের হার ছিল ০.৪১ শতাংশ। গত ২৪ ঘণ্টায় তা বেড়ে হয়েছে ০.৪৬ শতাংশ।

বর্তমানে দেশ জুড়ে ১৯২ কোটি ৬৭ লক্ষ ৪৪ হাজার ৭৬৯ টিকাকরণ হয়েছে। তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ১,৯৭৭ জন করোনার প্রকোপ থেকে সুস্থ হয়ে উঠেছেন। এখনও পর্যন্ত দেশ জুড়ে সুস্থ হয়ে উঠেছেন ৪ কোটি ২৬ লক্ষ দু’হাজার ৭১৪ জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

corona Covid Daily Covid Bulletin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE