Advertisement
০৪ মে ২০২৪
Ravinder Jadeja

‘আরএসএস নিয়ে ওর প্রচুর জ্ঞান’, বিধায়ক স্ত্রী রিভাবার প্রশংসায় পঞ্চমুখ রবীন্দ্র জাডেজা

গত সোমবার নিজের টুইটার হ্যান্ডলে নিজের স্ত্রীয়ের একটি ভিডিয়ো পোস্ট করেন জাডেজা। ভিডিয়োটির সঙ্গে তিনি লেখেন, “আরএসএস সম্পর্কে তোমার জ্ঞান দেখে খুব ভাল লাগল।”

বিধায়ক স্ত্রী রিভাবার সঙ্গে ক্রিকেটার রবীন্দ্র জাডেজা।

বিধায়ক স্ত্রী রিভাবার সঙ্গে ক্রিকেটার রবীন্দ্র জাডেজা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
গান্ধীনগর শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১৪:২৯
Share: Save:

কিছু দিন আগেই গুজরাতের জামনগর উত্তর বিধানসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন বিজেপিপ্রার্থী রিভাবা জাডেজা। এ বার বিধায়ক স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ হলেন ক্রিকেটার রবীন্দ্র জাডেজা।

গত সোমবার নিজের টুইটার হ্যান্ডলে নিজের স্ত্রীয়ের একটি ভিডিয়ো পোস্ট করেন জাডেজা। ভিডিয়োটির সঙ্গে তিনি লেখেন, “আরএসএস সম্পর্কে তোমার জ্ঞান দেখে খুব ভাল লাগল।” এর পাশাপাশি, আরএসএসের প্রশংসাও করেছেন এই ক্রিকেটার। আরএসএস সম্পর্কে জাডেজার মূল্যায়ন, “ভারতের সংস্কৃতি এবং মূল্যবোধকে আরএসএস তাদের কাজের মাধ্যমে তুলে ধরে।”

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, জনৈক প্রশ্নকর্তা জাডেজা-পত্নী রিভাবাকে আরএসএস নিয়ে প্রশ্ন করায় সদ্য নির্বাচিত বিধায়ক বলছেন, আরএসএস মানে দেশপ্রেম, আরএসএস মানে দেশভক্তি।” রিভাবার এই ‘জ্ঞানে’ই মুগ্ধ ক্রিকেটার স্বামী।

অবশ্য জাডেজার এই টুইটের পর বিতর্কও শুরু হয়েছে। নেটাগরিকদের একাংশ জাডেজার উদ্দেশে প্রশ্ন করেছেন যে, তিনি রাজনীতিতে আসছেন কি না। কেউ কেউ আবার প্রশ্ন তুলেছেন বিসিসিআই, বিজেপি এবং আরএসএসের কাছে নতজানু হচ্ছে কি না। কংগ্রেস বিজেপিকে কটাক্ষ করে বলেছে, “কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলির ভয়ে ক্রিকেটার, অভিনেতা প্রত্যেকেই বিজেপিকে খুশি রাখতে চাইছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravinder Jadeja Rivaba Jadeja RSS BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE