Advertisement
০৩ মে ২০২৪
Sasaram

বিহারে খালে ভাসছে তাড়া তাড়া ১০০ টাকার নোট! টাকা নিতে ব্যাপক হুড়োহুড়ি স্থানীয়দের মধ্যে

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে খালের জলে টাকা ভাসতে দেখে চমকে যান। সঙ্গে সঙ্গে খালে নেমে টাকা পকেটে ভরতে শুরু করেন। দেখতে দেখতে বহু মানুষ খালের জলে নেমে টাকা কুড়োতে শুরু করেন।

Screen Grab

বিহারের সাসারামে খালে ভাসছে টাকা! ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
সাসারাম শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ২২:৫৭
Share: Save:

বিহারের সাসারামে অবাক কাণ্ড! একটি খালে আচমকাই তাড়া তাড়া নোট ভেসে আসতে দেখেন স্থানীয়রা। কালো জলে দলবেধে নেমে চলে নোট কাড়াকাড়ি। খবর পেয়ে খালের ধারে এসে পৌঁছয় পুলিশ। লাঠি চালিয়ে জনতাকে ভাগিয়ে দেওয়া হয়। কিন্তু টাকা এল কোথা থেকে? এখনও বুঝে উঠতে পারছে না পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে তারা খালের জলে টাকা ভাসতে দেখে চমকে যান। সঙ্গে সঙ্গে খালে নেমে টাকা পকেটে ভরতে শুরু করেন। দেখতে দেখতেই বহু মানুষ খালের জলে নেমে টাকা কুড়োতে শুরু করেন। পরিস্থিতি যখন প্রায় হাতের বাইরে, পুলিশ এসে সবাইকে সরিয়ে দেয়।

পুলিশের দাবি, নোট কোথা থেকে এল তার তদন্ত শুরু হয়েছে। যদিও ওই নোটের তাড়া আসল না নকল তা এখনও পর্যন্ত বোঝা যায়নি। যদিও বিভিন্ন সংবাদমাধ্যমে খালে ভাসা নোটের ছবি দেখা গিয়েছে। খালের আশপাশে অনেকেই খালের জলে ভেজা নোট বাড়ির চালে শুকোতে দিয়েছেন, সেই ছবিও ভাসছে সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sasaram Currency Notes police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE