Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dacoity

২৯ সেকেন্ডে কয়েক লক্ষ টাকা লুট কুরিয়ার সংস্থায়! হরিয়ানার সোনিপতে ডাকাতির ঘটনায় চাঞ্চল্য

পুলিশ সূত্রে খবর, ডাকাতরা সকলেই হেলমেট পরে এসেছিল। কুরিয়ার সংস্থার অফিসে তখন হিসাবরক্ষক একাই ছিলেন। ডাকাতেরা ওই অফিসে ঢুকে হিসাবরক্ষককে বন্দুক দেখিয়ে ভল্টের চাবি দিতে বলে।

ডাকাতির সেই ঘটনার দৃশ্য সিসিটিভিতে ধরা পড়েছে। ছবি: সংগৃহীত।

ডাকাতির সেই ঘটনার দৃশ্য সিসিটিভিতে ধরা পড়েছে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৫২
Share: Save:

ডাকাতরা এল, ২৯ সেকেন্ডের মধ্যে কয়েক লক্ষ টাকা লুট করে নিয়ে চম্পট দিল। হরিয়ানার সোনিপতে এক কুরিয়ার সংস্থায় এই ডাকাতির ঘটনায় হুলস্থুল পড়ে গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, ডাকাতরা সকলেই হেলমেট পরে এসেছিল। কুরিয়ার সংস্থার অফিসে তখন হিসাবরক্ষক একাই ছিলেন। ডাকাতেরা ওই অফিসে ঢুকে হিসাবরক্ষককে বন্দুক দেখিয়ে ভল্টের চাবি দিতে বলে। দিতে না চাওয়ায় হিসাবরক্ষককে মারধর করে ডাকাতরা। তখনই ভয়ে ভল্টের পাসওয়ার্ড বলে দেন তিনি। তার পর ভল্ট খুলে পাঁচ লক্ষের বেশি টাকা নিয়ে চম্পট দেয় ডাকাতরা। আর গোটা ‘অপারেশন’ চালায় ২৯ সেকেন্ডের মধ্যে।

সিসিটিভি ফুটেজে গোটা ঘটনাটি ধরা পড়েছে। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকালে বহালগড় রোডের সেক্টর ৭ মোড়ের কাছে রয়েছে কুরিয়ার সংস্থার অফিসটি। হিসাবরক্ষক হৃত্বিক প্রতি দিনের মতো বৃহস্পতিবারও ভোর পাঁচটা নাগাদ অফিস খুলেছিলেন। সওয়া পাঁচটা নাগাদ দুই ডাকাত ওই অফিসে ঢোকে। তার পর হৃত্বিকের মাথায় বন্দুক ঠেকিয়ে ভল্টের পাসওয়ার্ড হাতিয়ে নেয়। তার পর সেই টাকা লুট করে পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ডাকাতদের চিহ্নিত করার চেষ্টা চলছে। তবে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ডাকাতরা আগে রেইকি করেছিল। তার পরই লুটের সময় বেছে নেয়। কারণ ওই সময় হিসাবরক্ষক একাই অফিসে থাকেন। আর সেই সুযোগটাকে কাজে লাগাতে চেয়েছিল দুষ্কৃতীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dacoity Haryana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE