Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Dalit Man

দলিত যুবককে পিটিয়ে খুন উত্তরপ্রদেশে, বাইক দুর্ঘটনার পর গণপিটুনি, হাসপাতালে মৃত্যু

বাইক দুর্ঘটনায় এক ব্যক্তির পা ভাঙে। তার পরেই স্থানীয় লোকেরা তাড়া করেন বাইক আরোহী দলিত যুবককে। বাড়ির কাছে এসে তাঁকে গণপিটুনি দেওয়া হয়। ঘটনাস্থলেই জ্ঞান হারান দলিত যুবক।

উত্তরপ্রদেশে দলিত যুবককে পিটিয়ে খুন।

উত্তরপ্রদেশে দলিত যুবককে পিটিয়ে খুন। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১১:২৭
Share: Save:

আবার এক দলিত যুবকের মৃত্যু হল উত্তরপ্রদেশে। এ বার ঘটনাস্থল দেওরিয়া। বাইক নিয়ে এক বয়স্ক মানুষকে ধাক্কা মারার পর দলিত যুবককে গণপিটুনি দেওয়ার অভিযোগ। হাসপাতালে চিকিৎসা চলাকালীনই মৃত্যু হয় তাঁর। অভিযুক্তদের খোঁজে তল্লাশি পুলিশের।

গত ১৩ জানুয়ারি বাইক নিয়ে বেরিয়েছিলেন ওই দলিত যুবক। রাস্তায় এক বয়স্ক মানুষকে ধাক্কা মারে তাঁর বাইক। পা ভাঙে ওই বয়স্কের। তার পরেই স্থানীয়রা তাড়া করেন দলিত যুবককে। দলিত যুবক দ্রুত বাইক নিয়ে বাড়ি ফিরে আসেন। কিন্তু উত্তেজিত জনতা তাঁর পিছু ছাড়েনি। বাড়ির সামনেই তাঁকে লাঠি, ইট দিয়ে বেধড়ক মারধর করা হয়। মার খেতে খেতে জ্ঞান হারান ওই যুবক। গুরুতর আহত অবস্থায় যুবককে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাঁকে গোরক্ষপুর মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। কিন্তু ১৬ জানুয়ারি সেখানেই তাঁর মৃত্যু হয়।

পুলিশ গণপিটুনিতে অভিযুক্তদের চিহ্নিত করতে পেরেছে। অভিযুক্তদের নাম গুজেশ্বর যাদব, রামহংস যাদব, শৈলেশ যাদব, শ্রীরাম যাদব, রামপ্রবেশ যাদব এবং রাজু যাদব। তাঁদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। তবে ঘটনার পর এত দিন কেটে গেলেও এখনও একজনকেও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dalit Man Accident Mob Lynching
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE