Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Fire

আগুনে পুড়ে মৃত্যু বাবা, মেয়ের! মেচেদার বস্তিতে ভোরের অগ্নিকাণ্ডে গৃহহীন বহু

বুধবার ভোরে রান্না করার সময় একটি বাড়িতে আগুন লেগে যায়। হাওয়ায় সেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে আশেপাশের বাড়িতে। সবাই বেরোতে পারলেও বাবা ও মেয়ের ঘুম ভাঙেনি।

ভোরে মেচেদার বস্তিতে ভয়াবহ আগুনে পুড়ে মৃত্যু বাবা ও মেয়ের।

ভোরে মেচেদার বস্তিতে ভয়াবহ আগুনে পুড়ে মৃত্যু বাবা ও মেয়ের। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেচেদা  শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ০৯:১৯
Share: Save:

বুধবার ভোরে ভয়াবহ আগুনে ভস্মীভুত হয়ে গেল মেচেদায় রেললাইনের পাশের বস্তির একাংশ। ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে মৃত্যু বাবা গোকুল কর ও মেয়ে মলিনার। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কোলাঘাট থানার পুলিশ। সেই সঙ্গে দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে এলেও বস্তির সিংহভাগই আগুনে ভস্মীভুত হয়ে যায়।

কোলাঘাট থানার পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে, ভোরে রান্না করার সময় একটি বাড়িতে আগুন ধরে যায়। সেই আগুন দ্রুত আশেপাশের বাড়িতে ছড়িয়ে পড়ে। প্রায় ১৫টি বাড়ি সম্পূর্ণ ভস্মীভুত হয়ে গিয়েছে। সেই সময় বাসিন্দারা বাড়ি ছেড়ে বেরিয়ে যেতে পারলেও অসুস্থ গোকুল ও তাঁর মেয়ে বেরোতে পারেননি। ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়।

কোলাঘাট থানার ওসি ইমরান মোল্লা বলেন, ‘‘মেচেদা রেল ব্রিজের কাছে বস্তির প্রায় ১৫টি বাড়ি আগুনে পুড়ে গিয়েছে। দু’জনের মৃত্যু হয়েছে। আমরা খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে এসে উদ্ধারকাজে হাত লাগাই। দু’জনের মৃতদেহ উদ্ধার করেছি।’’ স্থানীয় বাসিন্দা চণ্ডীচরণ বেরা বলেন, ‘‘সকালে বস্তির লোক কাজে যাওয়ার আগে রান্না করছিলেন। সেই সময় একটি বাড়িতে আচমকা আগুন ধরে যায়। ঘুমের ঘোরে আগুন লাগায় পাশের ঘরে থাকা অসুস্থ বাবা ও মেয়ে বেরোতে পারেননি। আগুনে পুড়েই তাঁদের মৃত্যু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Mecheda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE