Advertisement
১১ মে ২০২৪
Dead body in Audi

মুম্বইয়ে রাস্তার ধারে বিলাসবহুল গাড়ির ভিতর উদ্ধার মৃতদেহ! দেহে একাধিক আঘাতের চিহ্ন

হাইওয়ের ধারে বিলাসবহুল পরিত্যক্ত গাড়িতে মিলল মৃতদেহ। মুম্বই-গোয়া হাইওয়ে থেকে এই মৃতদেহটি উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর, বিলাসবহুল অডি গাড়িটির পিছনের সিটে ওই দেহ রাখা ছিল।

এই গাড়ি থেকেই উদ্ধার হয়েছে মৃতদেহটি।

এই গাড়ি থেকেই উদ্ধার হয়েছে মৃতদেহটি। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১২:৩৪
Share: Save:

হাইওয়ের ধারে দাঁড়িয়ে বিলাসবহুল পরিত্যক্ত গাড়ি। আর সেই গাড়ির ভিতর থেকে মৃতদেহ উদ্ধার নিয়ে ছড়িয়ে পড়ল চাঞ্চল্য। মুম্বই-গোয়া হাইওয়ের উপর থেকে এই মৃতদেহটি উদ্ধার হয়েছে।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার মুম্বই-গোয়া হাইওয়ের উপর দাঁড়িয়ে থাকা একটি বিলাসবহুল লাল অডি গাড়ির পিছনের সিটে ওই দেহটি রাখা ছিল। পথচলতি কিছু মানুষ গাড়ির ভিতর ওই মৃতদেহ দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশকে জানান। মৃতদেহের সারা শরীরে আঘাতের চিহ্ন ছিল বলেও পুলিশ জানিয়েছে। গাড়ির কাচ ভেঙে ওই দেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম সঞ্জয় কার্লে। তিনি পুণের যশবন্ত নগরের বাসিন্দা। তাঁর শরীরের বিভিন্ন জায়গায় গভীর আঘাতের চিহ্ন রয়েছে।

এই ঘটনায় পানভেলের একটি থানায় খুনের মামলা রুজু করা হয়েছে। এই ঘটনার তদন্তের জন্য একটি দল গঠন করা হয়েছে বলেও পুলিশ সূত্রে খবর। পাশাপাশি ওই গাড়ির কাগজপত্র কার নামে রয়েছে, তা খুঁজে বার করতেও তৎপর হয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body found Goa Mumbai AUDI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE