Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Decomposed Body

প্ল্যাটফর্মে ড্রামের ভিতর থেকে উদ্ধার মহিলার পচাগলা দেহ! হুলস্থুল পড়ে গেল রেলস্টেশনে

ড্রামের খোলা মুখ থেকে বেশ কয়েকটি দলা পাকানো কাপড়, পোশাক উঁকি মারছিল। দেখে প্রথমেই মনে হবে, ড্রামটিতে পুরনো কোনও পোশাক ভরে সেটি রেখে দেওয়া হয়েছে। সাফাইকর্মীও তাই ভেবেছিলেন।

এই ড্রাম থেকেই উদ্ধার হয়েছে মহিলার দেহ। ছবি: সংগৃহীত।

এই ড্রাম থেকেই উদ্ধার হয়েছে মহিলার দেহ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৮:৫৭
Share: Save:

প্ল্যাটফর্মে একটি ফাঁকা জায়গায় নীলরঙা একটি বড় ড্রাম চোখে পড়েছিল রেলের সাফাইকর্মীর। বুধবার সকালে তিনি স্টেশন পরিষ্কার করতে এসে ড্রামটি দেখে একটু থমকে গিয়েছিলেন। ড্রামের খোলা মুখ থেকে বেশ কয়েকটি দলা পাকানো কাপড়, পোশাক উঁকি মারছিল। দেখে প্রথমেই মনে হবে, ড্রামটিতে পুরনো কোনও পোশাক ভরে সেটি রেখে দেওয়া হয়েছে।

সাফাইকর্মীও তাই ভেবেছিলেন। কিন্তু ড্রামের কাছে যেতেই একটা কটু গন্ধ তাঁর নাকে ভেসে আসে। গন্ধটা আসছিল ড্রামের ভিতর থেকেই। তবে জামাকাপড় ঠাসা থাকায় গন্ধটা একটু চাপা আসছিল। কৌতূহলবশত সেই ড্রামটি সরাতে গেলে বেশ ভারী ঠেকে তাঁর কাছে। ভিতরে কী আছে তা দেখতে জামাকাপড়গুলি সরিয়ে ফেলতেই এক মহিলার পচাগলা দেহ দেখতে পান তিনি। সঙ্গে সঙ্গে স্টেশনের অন্য কর্মীদের খবর দেন তিনি। ঘটনাটি বেঙ্গালুরুর যশবন্তপুর স্টেশনের। ওই স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্ম থেকে উদ্ধার হয়েছে সেই দেহ।

ঘটনাস্থলে আসে রেলপুলিশও। বেঙ্গালুরু ডিভিশনের অতিরিক্ত ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার কুসুমা হরিপ্রসাদ বলেন, “সাফাইকর্মী এক নম্বর প্ল্যাটফর্মে ড্রামের ভিতরে এক মহিলার পচাগলা দেহ দেখতে পান। মহিলার আনুমানিক বয়স ২২ অথবা ২৩। তাঁর পরিচয় জানা যায়নি। ফরেন্সিক দল বিষয়টি দেখছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Decomposed Body bengaluru Rail Station
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE