Advertisement
১১ মে ২০২৪
Delhi hit and run

ছ’মাস আগে ‘মত্ত অবস্থায়’ ভয়ঙ্কর দুর্ঘটনার মুখে পড়েছিলেন অঞ্জলি!

অঞ্জলির বন্ধু নিধি দাবি করেছিলেন, ১ জানুয়ারি রাতেও মদ খেয়ে গাড়ি চালাচ্ছিলেন অঞ্জলি। যদিও ময়নাতদন্তের সময় তাঁর পেটে মদ পাওয়া যায়নি।

অঞ্জলিকাণ্ডে ইতিমধ্যেই সাত অভিযুক্তকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

অঞ্জলিকাণ্ডে ইতিমধ্যেই সাত অভিযুক্তকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৫:৩৮
Share: Save:

বর্ষবরণের রাতে দিল্লির কানঝাওয়ালায় তরুণী অঞ্জলি সিংহের মৃত্যুর ঘটনায় তোলপাড় সারা দেশ। তবে এই এর আগেও এক বার ভয়ঙ্কর দুর্ঘটনার মুখোমুখি হয়েছিলেন অঞ্জলি। সংবাদ সংস্থা ‘ইন্ডিয়া টুডে’র প্রতিবেদন অনুযায়ী, ২০২২ সালের ১৬ জুলাই অর্থাৎ, ছ’মাস আগে দিল্লিতেই সেই দুর্ঘটনা ঘটেছিল। সেই দুর্ঘটনার ভিডিয়োও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, স্কুটি চালানোর সময় টায়ারের স্তূপে এসে সজোরে ধাক্কা মারেন অঞ্জলি। স্কুটি সমেত উড়ে ছিটকে গিয়ে তিনি সামনের দিকে পড়েন। বেশ কিছু মানুষ গাড়ি থামিয়ে তাঁকে সাহায্য করতে এগিয়ে যান। গুরুতর আহত হলেও সেই বার প্রাণে বেঁচে গিয়েছিলেন অঞ্জলি। অঞ্জলিকে হাসপাতালে ভর্তি করে তাঁর রক্ত পরীক্ষা করা হলে দেখা যায় য়ে, তিনি মদ খেয়ে স্কুটি চালাচ্ছিলেন। সেই রাতে বেঁচে গেলেও ১ জানুয়ারি রাতে ঘাতক গাড়ির আঘাতে থেকে তিনি রক্ষা পাননি।

এর আগে অঞ্জলির বন্ধু নিধি দাবি করেছিলেন, ১ জানুয়ারি রাতেও মদ খেয়ে গাড়ি চালাচ্ছিলেন অঞ্জলি। যদিও ময়নাতদন্তের রিপোর্টে এ বিষয়ে কী লেখা হয়েছে, তা প্রকাশ্যে আসেনি। এর পর পুলিশ নিধিকেও জিজ্ঞাসাবাদ করে। উল্লেখ্য যে, ২০২০ সালের ডিসেম্বরে আগ্রা ক্যান্টনমেন্টে মাদক পাচারের একটি মামলায় গ্রেফতার হয়েছিলেন নিধিও।

প্রসঙ্গত, অঞ্জলিকাণ্ডে ইতিমধ্যেই সাত অভিযুক্তকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। অভিযুক্তরা হলেন দীপক খন্না, অমিত খন্না, মনোজ মিত্তল, মিঠুন, কৃষ্ণ, আশুতোষ এবং অমিত। ১ জানুয়ারির রাতে দিল্লির সুলতানপুরীতে আঘাতে অঞ্জলির স্কুটিতে এসে ধাক্কা মারে অমিতদের ঘাতক গাড়ির। তাঁর দেহ আটকে যায় গাড়িটির চাকার সঙ্গে। এর পর প্রায় ১২ কিলোমিটার টেনে হিঁচড়ে নিয়ে যাওয়া হয় তাঁর দেহ। ঘটনার দিন অঞ্জলির সঙ্গেই ছিলেন তাঁর বান্ধবী নিধি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anjali Singh Delhi hit and run
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE