Advertisement
০২ মে ২০২৪
Delhi hit and run

অঞ্জলি-কাণ্ডের ছায়া চেন্নাইয়ে! স্কুটিচালক তরুণী ইঞ্জিনিয়ারকে পিষে দিল ট্রাক

মঙ্গলবার সকালে ভাই হরিশকে স্কুলে পৌঁছে দিতে যাওয়ার সময়, মাদুরভোয়ালের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার গর্তে পড়ে যান শোভনা। ঠিক তখনই একটি ট্রাক এসে তাঁকে পিষে দিয়ে চলে যায়।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টা নাগাদ চেন্নাইয়ের মাদুরভোয়ালে ঘটনাটি ঘটে।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টা নাগাদ চেন্নাইয়ের মাদুরভোয়ালে ঘটনাটি ঘটে। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১০:৩০
Share: Save:

দিল্লির তরুণী অঞ্জলি সিংহের দুর্ঘটনা কাণ্ডের ছায়া চেন্নাইয়ে? চেন্নাইয়ের ২২ বছর বয়সি সফ্‌টঅয়্যার ইঞ্জিনিয়ারকে পিষে দিয়ে বেরিয়ে গেল ট্রাক। মঙ্গলবার সকাল সাড়ে ৭টা নাগাদ চেন্নাইয়ের মাদুরভোয়ালে এই ঘটনাটি ঘটে। নিহতের নাম এস শোভনা। তিনি চেন্নাইয়ের পোরুর বাসিন্দা। তিনি গুডুভাঞ্চেরিতে একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন। ট্রাকচালককে ইতিমধ্যেই আটক করা হয়েছে।

চেন্নাইয়ের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, মঙ্গলবার সকালে ভাই হরিশকে স্কুলে পৌঁছে দিতে যাওয়ার সময়, মাদুরভোয়ালের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার গর্তে পড়ে যান শোভনা। ঠিক তখনই একটি ট্রাক এসে তাঁকে পিষে দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় শোভনার। শোভনার ভাই রাস্তার ধারে ছিটকে পড়ার কারণে চোট পেয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

দুর্ঘটনার খবর পেয়ে পুনমল্লী ট্রাফিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শোভনার দেহ ময়নাতদন্তের জন্য সরকারি হাসপাতালে নিয়ে যায়।

শোভনা যে বেসরকারি সংস্থায় কাজ করতেন, তার সিইও শ্রীধর ভেম্বু দুর্ঘটনার জন্য চেন্নাইয়ের খারাপ রাস্তাকে দায়ী করেছেন। তিনি টুইট করে জানান, “আমাদের সংস্থায় কর্মরত ইঞ্জিনিয়ার শোভনা চেন্নাইয়ের মাদুরভোয়ালের কাছে পথ দুর্ঘটনায় মারা গিয়েছেন। এই ঘটনা মর্মান্তিক। সে নিজের ছোট ভাইকে স্কুলে নিয়ে যাচ্ছিল। খারাপ রাস্তার কারণে শোভনার পরিবার এবং আমাদের সংস্থার এত বড় ক্ষতি হয়ে গেল।’’

পুলিশের দাবি, স্কুটি চালানোর সময় শোভনা এবং তাঁর ভাইয়ের মাথায় হেলমেট ছিল না। দুর্ঘটনার পর প্রশাসনের তরফে ওই রাস্তার গর্ত ভরাট করার কাজ শুরু হয়েছে।

বেপরোয়া ভাবে গাড়ি চালানো এবং অবহেলার কারণে পুলিশ ট্রাক চালক বি মোহনকে গ্রেফতার করেছে।

প্রসঙ্গত, নতুন বছরের সকালে দিল্লিতে একটি ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে গিয়েছে, যা সারা দেশকে নাড়া দিয়েছে। নববর্ষের রাতে স্কুটি চালিয়ে বাড়ি ফিরছিলেন ২০ বছরের তরুণী অঞ্জলি। একটি গাড়ির সঙ্গে তাঁর স্কুটির সংঘর্ষ হয়। দুর্ঘটনার জেরে তরুণীর পোশাক গাড়ির চাকায় আটকে যায়। এই অবস্থাতেই তাঁকে নিয়ে প্রায় ১৩ কিলোমিটার ছুটে দিল্লির খানজাওয়ালা এলাকায় গিয়ে গাড়ি থামার পর বিবস্ত্র অবস্থায় তরুণীর দেহ উদ্ধার করা হয়। অঞ্জলিকে নিয়ে মঙ্গলপুরী এসজিএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। চালক-সহ ঘাতক গাড়িতে থাকা ৫ জনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi hit and run Anjali Singh Chennai Engineer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE