Advertisement
২৩ জুলাই ২০২৪
Delhi hit and run

অঞ্জলির বিরুদ্ধে মদ্যপানের অভিযোগ আনা নিধি আগে গ্রেফতার হয়েছিলেন মাদককাণ্ডে!

২০২০ সালের ৬ ডিসেম্বর আগরায় গ্রেফতার হয়েছিলেন নিধি। গ্রেফতার করেছিলেন রেলপুলিশ (ডিআরপি)। নিধির সঙ্গে তাঁর দুই সঙ্গী সমীর এবং রবি কুমারকেও গ্রেফতার করা হয়েছিল।

দুর্ঘটনার রাতে অঞ্জলির সঙ্গে ছিলেন বন্ধু নিধিও (বাঁ দিকে)।

দুর্ঘটনার রাতে অঞ্জলির সঙ্গে ছিলেন বন্ধু নিধিও (বাঁ দিকে)। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৯:১১
Share: Save:

দিল্লিতে দু্র্ঘটনার দিন অঞ্জলি সিংহের সঙ্গে ছিলেন তাঁর বন্ধু নিধি। সেই দু্র্ঘটনা নিয়ে নিধির দেওয়া বয়ানে ছিল একাধিক অসঙ্গতি। তিনি এ-ও দাবি করেছিলেন, বর্ষবরণের রাতে মদ্যপান করে স্কুটি চালাচ্ছিলেন অঞ্জলি। এ বার জানা গেল, সেই নিধি অতীতে মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন। পরে জামিনে ছাড়াও পান।

২০২০ সালের ৬ ডিসেম্বর আগরায় গ্রেফতার হয়েছিলেন নিধি। গ্রেফতার করেছিলেন রেলপুলিশ (ডিআরপি)। নিধির সঙ্গে তাঁর দুই সঙ্গী সমীর এবং রবি কুমারকেও গ্রেফতার করা হয়েছিল। তাঁদের থেকে ৩০ কেজি গাঁজা পাওয়া গেছিল। আগরা ক্যান্টনমেন্টে নার্কোটিক ড্রাগ অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস অ্যাক্টে মামলা দায়ের হয়েছিল।

বর্ষবরণের রাতে স্কুটিতে চেপে একটি পার্টি থেকে ফিরছিলেন অঞ্জলি। পিছনে বসেছিলেন নিধি। রাত ২টো নাগাদ সুলতানপুরীতে স্কুটিতে ধাক্কা দেয় একটি মারুতি ব্যালেনো গাড়ি। গাড়ির চাকায় পা জড়িয়ে যায় অঞ্জলির। এর পর গাড়িটি তাঁকে ১৩ কিলোমিটার পর্যন্ত টেনেহিঁচড়ে নিয়ে যায়। মৃত্যু হয় অঞ্জলির। ঘটনাস্থল থেকে পালিয়ে যান নিধি।

অভিযোগ ওঠে, কেন পুলিশকে এই নিয়ে কিছু জানাননি নিধি। অঞ্জলির বন্ধু একটি সংবাদমাধ্যমে দাবি করেন, তিনি ভয় পেয়েছিলেন। তাই তাড়াতাড়ি ঘটনাস্থল থেকে পালিয়ে যান। সেই রাতে হেঁটেই বাড়ি ফিরেছিলেন। তাঁর কথায়, ‘‘আমি হতাশ হয়ে পড়েছিলাম। একটাই কথা মাথায় ছিল, বাড়ি ফিরতে হবে। আমি ভেবেছিলাম গাড়িতে বসে থাকা লোকজন অঞ্জলির চিৎকার শুনতে পাবেন এবং তাঁকে সাহায্য করবেন।’’ অন্য একটি সংবাদমাধ্যমের কাছে দাবি করেছিলেন, সেই রাতে গাড়ির সওয়ারিরা অঞ্জলির চিৎকার শুনতে পেরেছিল। তার পরেও গাড়ি থামাননি। অঞ্জলি মদ্যপান করেছিলেন বলেও দাবি করেছিলেন নিধি। যদিও অঞ্জলির মা তা মানেননি। উল্টে একহাত নিয়েছিলেন নিধিকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi hit and run Accident Death Narcotics
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE