Advertisement
০৬ মে ২০২৪
Murder

‘স্ত্রীকে খুন করেছি’, সকাল সকাল থানায় ফোন করে অবলীলায় জানালেন যুবক

যোগেশ কুমার নামে ওই ব্যক্তি রবিবার সকালে দিল্লির হর্ষবিহার থানায় ফোন করেন। বলেন, ‘‘স্ত্রীকে খুন করেছি।’’ সঙ্গে সঙ্গে ওই যুবকের সুশীলা গার্ডেনের বাড়িতে পৌঁছয় পুলিশ।

ফোনে এক ব্যক্তি পুলিশকে জানান, নিজের স্ত্রীকে খুন করেছেন।

ফোনে এক ব্যক্তি পুলিশকে জানান, নিজের স্ত্রীকে খুন করেছেন। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ২১:৩৪
Share: Save:

ফোনটা এসেছিল সকাল রবিবার ৮টা ১০মিনিটে। ফোনটা পেয়ে প্রথমে হতবাক হয়ে উঠেছিলেন পুলিশ কর্মীরা। ভাবতেই পারেননি, এমনও কেউ বলতে পারেন। ফোনে এক ব্যক্তি জানান, নিজের স্ত্রীকে খুন করেছেন। শুনে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। তারা দেখে মেঝেতে পড়ে রয়েছেন এক মহিলা। দিল্লির ঘটনা।

যোগেশ কুমার নামে ওই ব্যক্তি রবিবার সকালে দিল্লির হর্ষবিহার থানায় ফোন করেন। বলেন, ‘‘স্ত্রীকে খুন করেছি।’’ সঙ্গে সঙ্গে ওই যুবকের সুশীলা গার্ডেনের বাড়িতে পৌঁছয় পুলিশ। তারা দেখে, মেঝেতে পড়ে রয়েছেন তাঁর স্ত্রী অর্চনা। ওই মহিলাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

৩৫ বছরের যোগেশ কুমারকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, পরিবারটির আর্থিক অবস্থা পড়ে গিয়েছিল। বিভিন্ন জায়গা থেকে প্রচুর টাকা ধার করেছিলেন অর্চনা। রবিবার সেই নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। অর্চনাকে গলা টিপে খুন করেন যোগেশ। তার পর নিজেই খবর দেন থানায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Delhi Police Husband Wife Fight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE