Advertisement
০৬ মে ২০২৪
Delhi Incident

স্কুটারে করে চার বছরের নাতনিকে নিয়ে বাড়ি ফিরছিলেন, মার্সিডিজ়ের ধাক্কায় প্রাণ গেল প্রৌঢ়ের

পুলিশ খুনের মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে। যদিও ঘটনার পর থেকেই পলাতক ঘাতক গাড়ির চালক। দু’দিন কেটে গেলেও এখনও অধরা অভিযুক্ত।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৫৫
Share: Save:

নাতনিকে নিয়ে স্কুটারে করে বাড়ি ফিরছিলেন দাদু। আচমকাই পিছন থেকে তাঁদের স্কুটারে ধাক্কা মারে এক মার্সিডিজ়। রাস্তার মাঝেই ছিটকে পড়েন তাঁরা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় প্রৌঢ়ের। আশঙ্কাজনক অবস্থা চার বছরের নাতনির।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পশ্চিম দিল্লির দ্বারকা সেক্টর-১৭ এলাকায়। পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে এক অনুষ্ঠানে নাতনিকে নিয়ে গিয়েছিলেন অরুণ কুমার (৬০) নামে এক ব্যক্তি। অনুষ্ঠান সেরে নাতনিকে নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় এক মার্সিডি‌জ় গাড়ি এসে ধাক্কা মারে অরুণের স্কুটারে। প্রত্যক্ষদর্শীদের কথায়, গাড়িটির গতি খুব বেশি ছিল। ধাক্কা মারার পর গাড়িটি নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান চালক।

ঘটনার পরেই খবর দেওয়া হয় পুলিশকে। তারা এসে আহত দু’জনকেই উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় অরুণের। হাসপাতাল সূত্রে খবর, নাবালিকার শারীরিক অবস্থাও ভাল না। তাকে আইসিইউতে রেখে চিকিৎসা চালানো হচ্ছে।

পুলিশ খুনের মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে। যদিও ঘটনার পর থেকেই পলাতক ঘাতক গাড়ির চালক। দু’দিন কেটে গেলেও এখনও অধরা অভিযুক্ত। পুলিশ ঘটনাস্থল এবং তার আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। সেই ফুটেজের সূত্র ধরেই অভিযুক্ত এবং ঘাতক গাড়ির খোঁজ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Incident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE