Advertisement
১১ মে ২০২৪
Murder

ত্রিকোণ প্রেমের জের, বাবার জন্মদিনের কেক কিনতে বেরিয়ে খুন দিল্লির তরুণ, গ্রেফতার ৪

পুরো ঘটনাটি রাস্তায় লাগানো সিসিটিভিতে বন্দি হয়। সিসিটিভি খতিয়ে দেখে মূল অভিযুক্ত গৌরব ও তার ৩ বন্ধুকে গ্রেফতার করে পুলিশ।

হামলার মুহূর্ত

হামলার মুহূর্ত ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ জুন ২০২১ ১৫:৪৭
Share: Save:

বাবার জন্মদিন উপলক্ষে কেক কিনতে বেরিয়ে ৪ জনের হাতে খুন হতে হল ১৯ বছর বয়সি এক তরুণকে। অভিযুক্ত ৪ জনকেই গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ত্রিকোণ প্রেমের জেরে খুন হতে হয়েছে ওই তরুণকে।

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিল্লির অম্বেডকর নগরে। পুলিশ জানিয়েছে, কুণাল নামের ওই তরুণ বাড়ি থেকে বেরিয়ে কেক কিনতে যাচ্ছিলেন। রাস্তার মধ্যেই অভিযুক্তরা তাঁর পথ আটকায়। কিছুক্ষণের মধ্যেই তাদের মধ্যে বচসা শুরু হয়। তখনই অভিযুক্তরা কুণালের বুকে, পেটে ও পিঠে ছুরি মারে। রক্তাক্ত অবস্থায় তাঁকে রাস্তায় ফেলে পালায় তারা। স্থানীয় বাসিন্দারা কুণালকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

পুরো ঘটনাটি রাস্তায় লাগানো সিসিটিভিতে বন্দি হয়। সিসিটিভি খতিয়ে দেখে মূল অভিযুক্ত গৌরব ও তার ৩ বন্ধুকে গ্রেফতার করে পুলিশ। খুনের জন্য ব্যবহার করা ছুরিগুলি সম্প্রতি অনলাইনে কিনেছিল অভিযুক্তরা। এই প্রসঙ্গে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, কুণাল ও গৌরব একই মেয়েকে ভালবাসত। এই নিয়ে অনেক দিন ধরেই ঝামেলা চলছিল। সম্প্রতি মেয়েটির সঙ্গে কুণালের ঘনিষ্ঠতা বেড়েছিল। সেই কারণেই তার উপর হামলা চালায় গৌরব। এই ঘটনার সঙ্গে আরও কেউ যুক্ত রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE