Advertisement
১১ মে ২০২৪
Mirzapur

দিল্লিতে ‘মির্জাপুর’, ভাইয়ের বিয়েতে শূন্যে গুলি চালিয়ে গ্রেফতার যুবক

অভিযুক্ত আশিস নিজের তুতোভাইয়ের বিয়েতে এই কাণ্ডটি ঘটায়। ভাইরাল হওয়া ভিডিয়োয় ধরা পরেছে গোটা ব্যাপারটাই।

ভাইরাল ভিডিয়োর একটি দৃশ্যে আশিস ওরফে মণীশ।

ভাইরাল ভিডিয়োর একটি দৃশ্যে আশিস ওরফে মণীশ।

সংবাদসংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ১৭:১৮
Share: Save:

ভাইয়ের বিয়ে। ‘আনন্দে’ বিয়েবাড়িতে ঢুকেই আচমকা শূন্যে গুলি চালাতে শুরু করেছিলেন এক ব্যক্তি। জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এর একটি দৃশ্যের যেন হুবহু। তাল কাটল বিয়েবাড়ির ভিডিয়ো ভাইরাল হয়ে যাওয়ায়। পুলিশ ভিডিয়ো দেখে কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার করল ওই ব্যক্তিকে।দিল্লিতে বৃহস্পতিবারএই ঘটনা ঘটেছে।

ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এ দেখা গিয়েছিল, মূল চরিত্র কালিন ভাইয়ার ছেলে এক বিয়েবাড়িতে ঢুকে এমনই এলোপাথাড়ি গুলি চালাতে গিয়ে বরকেই মেরে ফেলে। দিল্লির ঘটনাটিতে অভিযুক্ত আশিস নিজের তুতোভাইয়ের বিয়েতে এই কাণ্ডটি ঘটায়।ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে, মাথার উপর একটি কালো বন্দুক উঁচিয়ে শূন্যে তাক করে এক ব্যক্তি নির্দেশ দিচ্ছেন কাউকে। বলছেন, ‘‘ভিডিয়ো বনাও।’’ তারপরেই শুরু এলোপাথাড়ি গুলি। ভিডিয়োর ফ্রেমে না থাকা কাউকে বলতে শোনা যায়, ‘‘আবার তুই এসব করতে শুরু করেছিস!’’ তবে তারপরেও থামেনি গুলি চালানো।

পুলিশ জানিয়েছে, গুলি চালানো ওই ব্যক্তি আশিস ওরফে মণীশ স্থানীয় একটি দুষ্কৃতী দলের সদস্য। তাঁর বয়স ৩২। আশিসকে গ্রেফতার করা হয়েছে অবৈধ অস্ত্র রাখার অপরাধে। পুলিশ তাঁর কাছ থেকে উদ্ধার করেছে একটি সেমি অটোমেটিক বন্দুক এবং তাজা কার্তুজ। বৃহস্পতিবার রাতেই গ্রেফতার করা হয় আশিসকে। পুলিশ জানিয়েছে, পুরো কৃতিত্বই তাদের আইটি দলের। ভিডিয়োটি নেটমাধ্যমে দেখামাত্রই পদক্ষেপ করেছে তারা। কয়েক ঘণ্টার মধ্যে অপরাধীকে চিহ্নিত করেছে। গ্রেফতারও করা হয়েছে অপরাধীকে।

পুলিশের ভূমিকায় খুশি স্থানীয় বাসিন্দারাও। তাঁদের কথায়, যেকোনও সময়ে বড় দুর্ঘটনা ঘটতে পারত। যেভাবে ভাইরাল হওয়া ভিডিয়ো দেখে দ্রুত কাজে নেমেছে পুলিশ, তা প্রশংসনীয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Wedding new delhi Mirzapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE