Advertisement
১৮ মে ২০২৪
Murder

বন্ধুর সঙ্গে বিচ্ছেদ, তাঁকে ‘দুঃখ’ দিতে ছোট বোনকে নৃশংস ভাবে খুন করলেন যুবক

টানা জিজ্ঞাসাবাদে অভিযুক্ত জানান, বন্ধুর সঙ্গে তাঁর ‘অন্যরকম’ সম্পর্ক ছিল। কিন্তু এখন তাঁর সঙ্গে থাকতে চাইছেন না বন্ধু। তাই তিনি চেয়েছিলেন প্রতিশোধ নিতে।

খুলি ফাটানোর পর শ্বাসরোধ করে খুন করা হয় নাবালিকাকে।

খুলি ফাটানোর পর শ্বাসরোধ করে খুন করা হয় নাবালিকাকে। —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১৬:৩৬
Share: Save:

আট বছরের নাবালিকার মাথার খুলি ফাটিয়ে খুনের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনাচক্রে, অভিযুক্ত প্রতিবেশী মৃতার দাদার খুব কাছের বন্ধু ছিলেন। শনিবার এই ঘটনাটি ঘটেছে দিল্লির নারেলা এলাকায়।

শুক্রবার সকাল ১০টা নাগাদ এক নাবালিকা নিখোঁজের খবর পায় পুলিশ। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে তারা। তদন্তের প্রথমে ওই এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। তাতে দেখা যায় বাড়ি থেকে ১৫০ মিটার দূরে একটি রাস্তায় ওই নাবালিকাকে নিয়ে যাচ্ছেন এক যুবক। ওই যুবকের পরিচয়ও প্রকাশ্যে আসে। জানা যায়, নিখোঁজ বালিকারই প্রতিবেশী ওই ব্যক্তি। পাশাপাশি, বালিকার দাদার বিশেষ বন্ধু ছিলেন ওই যুবক।

কিন্তু তার পরও নাবালিকার খোঁজ পাওয়া যায়নি। শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ মেয়েটিকে উদ্ধার করতে সমর্থ হয় পুলিশ। রাত সাড়ে ১১টা নাগাদ অভিযুক্ত পাকড়াও করে পুলিশ। নিয়ে যাওয়া হয় থানায়। এর পর টানা জিজ্ঞাসাবাদে অভিযুক্ত জানান, বন্ধুর সঙ্গে তাঁর ‘অন্যরকম’ সম্পর্ক ছিল। কিন্তু এখন তাঁর সঙ্গে থাকতে চাইছেন না বন্ধু। তাই তিনি চেয়েছিলেন প্রতিশোধ নিতে। বন্ধু তাঁর ছোট বোনকে ভীষণ ভালবাসেন। সেই নাবালিকা খুন করে বন্ধুকে দুঃখ দিতে চেয়েছিলেন তিনি।

পুলিশকে অভিযুক্ত জানায়, বাড়ি থেকে এক কিলোমিটার দূরে গেলে একটি জায়গায় পাওয়া যাবে ওই নাবালিকাকে। সেখানে পৌঁছয় পুলিশ। উদ্ধার হয় তার নিথর দেহ। বালিকার মাথার খুলি ফাটা, শরীরের একাধিক অংশে মারধরের চিহ্ন। এমনকি, মৃত্যু নিশ্চিত করতে শ্বাসরোধও করা হয়েছে বলে প্রাথমিক ভাবে অনুমান করছে পুলিশ। যদিও মৃতার দেহে যৌন হেনস্থার কোনও প্রমাণ মেলেনি।

অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৬৩ (অপহরণ), ৩০২ (খুন) ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। পাশাপাশি মৃতার দাদাকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE