Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sushil Kumar

Gangster Kala Jathedi: সাগর রানা হত্যাকাণ্ডে সুশীল কুমারের উপর হামলার ছক, ধৃত কুখ্যাত গ্যাংস্টার কালা জাঠেরি

তোলাবাজি, খুন, খুনের চেষ্টা এবং বেআইনি অস্ত্র-সহ একাধিক মামলা ঝুলছে এই গ্যাংস্টারের নামে।

সুশীল কুমার এবং কুখ্যাত গ্যাংস্টার কালা জাঠেরি।

সুশীল কুমার এবং কুখ্যাত গ্যাংস্টার কালা জাঠেরি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ০৪:১৪
Share: Save:

দিল্লি পুলিশের হাতে গ্রেফতার হল কুখ্যাত গ্যাংস্টার কালা জাঠেরি। দিল্লি, উত্তরপ্রদেশ, হরিয়ানা, রাজস্থান এবং মধ্যপ্রদেশে তোলাবাজি, খুন, খুনের চেষ্টা এবং বেআইনি অস্ত্র-সহ একাধিক মামলা ঝুলছে এই গ্যাংস্টারের নামে। উত্তরপ্রদেশের সাহারানপুর থেকে শুক্রবার তাকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাচক্রে এই কালা জাঠেরির নাম উঠে এসেছে সাগর রানা হত্যাকাণ্ডের সঙ্গে। সাগর রানা হত্যাকাণ্ডের ঘটনায় তিহাড় জেলে বন্দি কুস্তিগীর সুশীল কুমার। সাগর রানার সঙ্গী সোনু মহলকেও ঘটনার দিন বেধড়ক মারধর করার অভিযোগ রয়েছে সুশীলের বিরুদ্ধে। জানা গিয়েছে সেই সোনুই কালা জাঠেরির ভাইপো।

সেই ঘটনার পর থেকে সুশীলের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার ছক কষেছিল কালা জাঠেরি গ্যাং। সুশীলকে খুনেরও হুমকি দিয়েছিল সে। গ্রেফতার হওয়ার আগে পর্যন্ত সুশীলও জাঠেরির গ্যাংয়ের নজর থেকে পালিয়ে বেড়াচ্ছিলেন। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা সুশীলের উপর হামলা চালানোর পরিকল্পনা করেছিল জাঠেরি। কিন্তু তার আগেই পুলিশের জালে ধরা পড়ল সে।

সোনিপতের বাসিন্দা জাঠেরি ক্রমে ত্রাস হয়ে উঠেছিল দিল্লি, হরিয়ানা, রাজস্থান, উত্তরপ্রদেশ এবং মধ্যপ্রদেশে। গত ১০ মাসে দিল্লি, হরিয়ানা, পঞ্জাব এবং রাজস্থানে ২৫টি খুন করে জাঠেরি গ্যাং। পুলিশ তার নাগাল পাচ্ছিল না। পুলিশ প্রথমে মনে করেছিল বিদেশ থেকে নেটওয়ার্ক চালাচ্ছে জাঠেরি। কিন্তু সে হরিয়ানা থেকেই নেটওয়ার্ক চালাচ্ছে বলে খবর পায় পুলিশ। তার পরই গোপন সূত্রে খবর পেয়ে উত্তরপ্রদেশ থেকে জাঠেরিকে গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushil Kumar Delhi Police Gangstar Wrestler
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE