Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Drugs

Drugs Seized: দিল্লিতে আড়াই হাজার কোটি টাকার হেরোইন উদ্ধার, পুলিশের জালে ৪ পাচারকারী

দিল্লি পুলিশ জানিয়েছে, সাম্প্রতিক সময়ে এত বেশি পরিমাণে মাদক উদ্ধার হয়নি দেশে। এই ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কি না খতিয়ে দেখছে পুলিশ।

উদ্ধার হওয়া মাদক

উদ্ধার হওয়া মাদক ছবি: টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ জুলাই ২০২১ ১৭:১২
Share: Save:

ফের বড় পরিমাণে মাদক উদ্ধার হল দেশে। রবিবার দিল্লি পুলিশের স্পেশ্যাল সেল ৩৫৪ কেজি হেরোইন উদ্ধার করেছে, যার বাজারমূল্য প্রায় আড়াই হাজার কোটি টাকা। এই পাচারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে তিন জন হরিয়ানা ও এক জন দিল্লির বাসিন্দা।

দিল্লি পুলিশ জানিয়েছে, সাম্প্রতিক সময়ে এত বেশি পরিমাণে মাদক বাজেয়াপ্ত হয়নি দেশে। এই ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কি না বা দেশে কোনও মাদক চক্র সক্রিয় রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

শনিবার একটি সাংবাদিক বৈঠকে দিল্লি পুলিশের স্পেশ্যাল সেলের এক আধিকারিক নীরজ ঠাকুর জানিয়েছেন, আফগানিস্তান থেকে ওই মাদক ভারতে এসেছিল। মুম্বই থেকে দিল্লিতে জলপথে পাচার করা হয়েছিল সেই মাদক। তিনি বলেন, ‘‘মধ্যপ্রদেশের শিবপুরীতে একটি কারখানায় ওই মাদক প্রথমে রাখার পরিকল্পনা ছিল। তার পরে তা অন্য জায়গায় পাচার করা হত। তার জন্য ফরিদাবাদে একটি বাড়ি ভাড়া করা হয়েছিল।’’ এই মাদক কেনার জন্য পাকিস্তান থেকে টাকা পাঠানো হয়েছিল বলেও প্রাথমিক ভাবে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drugs Seized
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE