Advertisement
০৫ মে ২০২৪
Crime News

বিয়েবাড়ি গিয়ে বন্ধুদের হাতে খুন! খালে ভেসে উঠল পুলিশ কর্তার ছেলের দেহ, কী ঘটেছিল?

কী ভাবে মৃত্যু হল ওই আইনজীবীর? তদন্তে নেমে পুলিশ জানতে পারে লক্ষ্যকে পিছন থেকে ধাক্কা মেরে খালের জলে ফেলে দেওয়া হয়েছিল। সেখানেই দম বন্ধ হয়ে মৃত্যু হয় তাঁর।

লক্ষ্য চৌহন।

লক্ষ্য চৌহন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ১১:২৬
Share: Save:

বন্ধুর বিয়েতে যোগ দিতে দিল্লি থেকে হরিয়ানা গিয়ে খুন হয়ে গেলেন এক আইনজীবী। লক্ষ্য চৌহন নামে ওই যুবক আবার দিল্লি পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনারের ছেলে। দিন দুয়েক ‘নিখোঁজ’ থাকার পর, খালের জলে ভেসে উঠল বছর ২৪-এর লক্ষ্যের দেহ। বন্ধুদের হাতেই খুন হয়েছেন তিনি, পুলিশের প্রাথমিক অনুমান।

সংবাদ মাধ্যম সূত্রে খবর, গত সোমবার লক্ষ্য তাঁরই দুই বন্ধু বিকাশ ভরদ্বাজ ও অভিষেকের সঙ্গে হরিয়ানার সোনেপতে। বাড়ি ফেরার কথা ছিল দু’দিন পরেই। কিন্তু ছেলে বাড়ি না ফেরায় চিন্তায় পড়ে যায় তিস হাজারি আদালতের আইনজীবী লক্ষ্যের পরিবার। তাঁর সঙ্গে কোনও রকম যোগাযোগ করতে না পারায় থানায় নিখোঁজ ডায়েরি করেন লক্ষ্যের বাবা পুলিশ কর্তা যশপাল সিংহ। খোঁজ শুরু করে পুলিশ মুনাক খাল থেকে লক্ষ্যের দেহ উদ্ধার করে।

কী ভাবে মৃত্যু হল ওই আইনজীবীর? তদন্তে নেমে পুলিশ জানতে পারে লক্ষ্যকে পিছন থেকে ধাক্কা মেরে খালের জলে ফেলে দেওয়া হয়েছিল। সেখানেই দম বন্ধ হয়ে মৃত্যু হয় তাঁর। জানা গিয়েছে, যে সময় এই ঘটনা ঘটে, সে সময় লক্ষ্যের সঙ্গে ছিলেন তাঁরই দুই বন্ধু বিকাশ ও অভিষেক!

পুলিশের সন্দেহ হয় খুনই করা হয়েছে লক্ষ্যকে। নেপথ্যে রয়েছে তাঁরই দুই বন্ধু। খোঁজ শুরু হয় দু’জনের। খুনের অভিযোগে অভিষেককে আটক করে পুলিশ। তাঁকে জেরা করেই উঠে আসে বিস্ফোরক তথ্য। জানা যায়, বিকাশ ও লক্ষ্যের মধ্যে বেশ কিছু দিন ধরেই আর্থিক লেনদেন নিয়ে মতবিরোধ ছিল।

অভিষেককে জেরা করে পুলিশ জানতে পারে, বিয়ে বাড়িতেও টাকা নিয়ে বিকাশ ও লক্ষ্যের মধ্যে কথা কাটাকাটি হয়। তবে পরে তা মিটেও যায়। বিয়ে শেষে গাড়ি করে ফিরছিলেন তিন জনই। রাস্তায় মুনাক খালের কাছে শৌচকর্ম করতে নেমেছিলেন তাঁরা। তার পর আচমকাই লক্ষ্যকে পিছন থেকে ধাক্কা মেরে খালের জলে ফেলে দেন বিকাশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Murder Delhi News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE