Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Delhi

কোভিডের দ্বিতীয় ঢেউ কি সামলে নিল দিল্লি? এক মাসে সংক্রমণ হার ২৫ থেকে কমে ৩.৫৮%

গত ২৪ ঘণ্টায় দিল্লিতে ২,২৬০ জনের শরীরে সংক্রমণ ধরা পড়েছে। মৃত্যুর হারও কিছুটা কমেছে। গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ গিয়েছে ১৮২ জনের।

ছবি: পিটিআই।

ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ মে ২০২১ ১৯:২৯
Share: Save:

দেশ জুড়েই কমছে সংক্রমণের হার। কিছুটা স্বস্তিতে দিল্লিবাসীও। সেখানে সংক্রমণের হার নামল ৩.৫৮ শতাংশে, যা গত ১ এপ্রিলের পর থেকে সবচেয়ে কম। গত ২৪ ঘণ্টায় রাজধানীতে নতুন করে ২,২৬০ জনের শরীরে সংক্রমণ ধরা পড়েছে। মৃত্যুর হারও কিছুটা কমেছে। গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ গিয়েছে ১৮২ জনের। এই মুহূর্তে দিল্লিতে সব মিলিয়ে মৃত ২৩ হাজার ১৩।

দিল্লিতে সক্রিয় রোগীর সংখ্যাও কমে দাঁড়িয়েছে ৩১ হাজার ৩০৮। যা গত ১০ এপ্রিলের পর থেকে সবচেয়ে কম। দিনে ৮০ হাজার থেকে ১ লক্ষ মানুষের করোনা পরীক্ষা হচ্ছে দিল্লিতে। প্রসঙ্গত, মাস খানেক আগেই সেখানে সংক্রমণের হার ছিল প্রায় ২৫ শতাংশ। সে সময়ে সম্পূর্ণ ভেঙে পড়েছিল রাজধানীর স্বাস্থ্য পরিকাঠামো। অক্সিজেনের অভাবে মৃত্যু হয়েছিল প্রচুর করোনা রোগীর। তার প্রায় এক মাসের মধ্যেই অনেকটা নিয়ন্ত্রণে দিল্লির কোভিড পরিস্থিতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE