Advertisement
০৪ মে ২০২৪
Delhi

চোর সন্দেহে বেধড়ক মার, আহত কিশোরকে কামড় কুকুরের, দিল্লিতে প্রাণ গেল কিশোরের

পুলিশ জানিয়েছে, বুধবার বেলা ১১টার সময় দুই বন্ধুর সঙ্গে ফার্মহাউসে ঢুকেছিল সন্দীপ। সে সময় ফার্ম হাউসের নিরাপত্তারক্ষী তাদের চোর ভেবে চিৎকার জুড়ে দেয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ০১:০৬
Share: Save:

চোর সন্দেহে ১৬ বছরের এক কিশোরকে লাঠি দিয়ে বেধড়ক মার ফার্মহাউসের মালিকের। মারের চোটে সংজ্ঞাহীন হয়ে রাস্তায় পড়েছিল ওই কিশোর। তখন এক দল কুকুর আক্রমণ করে তার উপর। এর পরই মৃত্যু হয়েছে ওই কিশোরের। বুধবার ঘটনাটি ঘটেছে দিল্লির কাপাশেরা এলাকায়। এই ঘটনার পর থেকেই পলাতক কিশোর পেটানোয় অভিযুক্ত ওই ব্যক্তি।

পুলিশ জানিয়েছে, মৃত কিশোরের নাম সন্দীপ মাহাত। তার বাবা গাড়ির চালক। পুলিশ জানিয়েছে, বুধবার বেলা ১১টার সময় দুই বন্ধুর সঙ্গে ফার্মহাউসে ঢুকেছিল সন্দীপ। সে সময় ফার্ম হাউসের নিরাপত্তারক্ষী তাদের চোর ভেবে চিৎকার জুড়ে দেয়। এর পরই ফার্মহাউসের মালিক ধরে ফেলে সন্দীপকে। যদিও তার দুই বন্ধু পালিয়ে যায় সেখান থেকে। সন্দীপকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

পুলিশ জানিয়েছে, সন্দীপের মাথায় গুরুতর আঘাত লেগেছিল। সেই অবস্থাতেই রাস্তায় পড়েছিল সন্দীপ। তখন এক দল কুকুর আক্রমণ করে তার উপর। এর কয়েক ঘণ্টা পর মৃত্যু হয় ওই কিশোরের। ওই কিশোরকে রাস্তায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন এক পথচারী। তার পর পুলিশ এসে উদ্ধার করে দেহ।

ঘটনা নিয়ে খুনের মামলা দায়ের করেছে পুলিশ। যদিও ওই ফার্মহাউসের মালিক ঘটনার পর থেকেই বেপাত্তা। তাঁর খোঁজ চালানো হচ্ছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে। ওই কিশোরের বিরুদ্ধে অতীতে কোনও অপরাধে যুক্ত থাকার প্রমাণ নেই বলে জানিয়েছে পুলিশ। তবে কেন বন্ধুদের সঙ্গে সে ফার্মহাউসে গিয়েছিল তা জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Delhi Teen Died
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE