Advertisement
২১ মে ২০২৪
Delhi Weather

শীতের কাঁপুনির মধ্যেই দিল্লির আবহাওয়ায় বড় বদল, ইঙ্গিত দিল মৌসম ভবন

হাড়হিম ঠান্ডায় কাঁপছে দিল্লি। বুধবার পর্যন্ত দিল্লিতে শৈত্যপ্রবাহ চলবে বলে জানিয়েছে হাওয়া অফিস। মঙ্গলবার সর্বনিম্ন তাপমাত্রা ছুঁয়েছে ২.৪ ডিগ্রি সেলসিয়াস।

কনকনে ঠান্ডায় কাঁপছে দিল্লি। মঙ্গলবারও সর্বনিম্ন তাপমাত্রা স্বাভাবিকের থেকে নীচে।

কনকনে ঠান্ডায় কাঁপছে দিল্লি। মঙ্গলবারও সর্বনিম্ন তাপমাত্রা স্বাভাবিকের থেকে নীচে। ছবি পিটিআই।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৮:৪৮
Share: Save:

কনকনে ঠান্ডায় কাঁপছে দিল্লি। চলছে শৈত্যপ্রবাহ। এর মধ্যেই দিল্লিতে বৃষ্টির পূর্বাভাস জারি করল আবহাওয়া দফতর। হতে পারে শিলাবৃষ্টিও। সেই সঙ্গে ঘণ্টায় ৫০ কিমি বেগে বইতে পারে ঝোড়ো হাওয়া।

মঙ্গলবার আবহাওয়া দফতর জানিয়েছে, আগামী ২১ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারির মধ্যে উত্তর-পূর্ব দিল্লিতে বৃষ্টি হতে পারে। এর প্রভাবে পশ্চিম হিমালয় অঞ্চলে ২১ জানুয়ারি থেকে তুষারপাত ও বৃষ্টি শুরু হতে পারে। যা চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত। বেশি বৃষ্টির সম্ভাবনা রয়েছে ২৩ ও ২৪ জানুয়ারি। চলতি শীতের মরসুমে এখনও বৃষ্টি হয়নি দিল্লিতে।

মৌসম ভবন জানিয়েছে, দিল্লির পাশাপাশি আগামী ২৩ ও ২৪ জানুয়ারি জম্মু, হিমাচলপ্রদেশ, উত্তরাখণ্ড, পঞ্জাব, হরিয়ানা, চণ্ডীগড়, পশ্চিম উত্তরপ্রদেশ ও উত্তর রাজস্থানে শিলাবৃষ্টি হতে পারে। ওই দু’দিন দিল্লির পাশাপাশি পঞ্জাবে, হরিয়ানা, পশ্চিম উত্তরপ্রদেশে ঘণ্টায় ৫০ কিমি বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে।

বুধবার পর্যন্ত দিল্লিতে শৈত্যপ্রবাহ চলবে বলে জানিয়েছে হাওয়া অফিস। মঙ্গলবার দিল্লিতে সর্বনিম্ন তাপমাত্রা ছুঁয়েছে ২.৪ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের থেকে ৫ ডিগ্রি কম। গত বছরের তুলনায় চলতি বছরের জানুয়ারি মাসে আরও জাঁকিয়ে ঠান্ডা পড়েছে। এর মধ্যে বৃষ্টির পূর্বাভাস দিল্লিবাসীর কপালে চিন্তার ভাঁজ ফেলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Weather Weather Weather News Winter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE