Advertisement
০১ মে ২০২৪
Delhi Crime

জিমে গিয়ে আলাপ গৃহবধূর সঙ্গে, গভীর রাতে তাঁকেই গুলি করে খুন, নিজেকেও শেষ করলেন দিল্লির যুবক

পুলিশ সূত্রে খবর, আশিস এবং রেণু আগে থেকেই একে অপরকে চিনতেন। কয়েক বছর আগে একটি জিমে তাঁদের আলাপ হয়। কিন্তু কেন হঠাৎ রেণুকে খুন করে আশিস আত্মহত্যা করলেন?

Delhi woman shot head outside home by young man who later kills self

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১২:৩৩
Share: Save:

গভীর রাতে মাথায় গুলি করে খুন করা হল দিল্লির এক ৪০ বছরের মহিলাকে। বৃহস্পতিবার দিল্লির ডাবরি এলাকায় এই ঘটনা ঘটেছে। নিহত মহিলার নাম রেণু গোয়েল। পুলিশ সূত্রে খবর, রেণুকে তাঁর বাড়ির সামনেই গুলি চালিয়ে খুন করেন আশিস নামের এক ২৩ বছর বয়সি যুবক। পুলিশ জানিয়েছে, রেণুর মাথায় গুলি চালিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান অভিযুক্ত আশিস। রেণুকে তৎক্ষণাৎ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, রেণুকে খুন করার পর অভিযুক্ত আশিস নিজের বাড়ির ছাদে গিয়ে আত্মহত্যা করেন। নিজের মাথা লক্ষ্য করে গুলি চালানোর কারণে আশিসের মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। অভিযুক্ত আশিস তাঁর বাবা-মায়ের সঙ্গে থাকতেন বলে পুলিশ জানিয়েছেন।

Delhi woman shot head outside home by young man who later kills self

(বাঁ দিকে) অভিযুক্ত আশিস। (ডান দিকে) নিহত গৃহবধূ রেণু। ছবি: সংগৃহীত।

পুলিশ সূত্রে খবর, আশিস এবং রেণু আগে থেকেই একে অপরকে চিনতেন। কয়েক বছর আগে একটি জিমে তাঁদের আলাপ হয়। কিন্তু কেন হঠাৎ রেণুকে খুন করে আশিস আত্মহত্যা করলেন? এই নিয়ে ক্রমেই ঘণীভূত হচ্ছে রহস্য। উঠে আসছে অনেক প্রশ্ন।

দ্বারকার ডিসিপি জানিয়েছেন, প্রাথমিক তদন্তের ভিত্তিতে ব্যক্তিগত শত্রুতার কারণে খুন বলে মনে করছে পুলিশ। তবে পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখতে বিশদে তদন্ত শুরু করেছে। এলাকার সিসিটিভি ক্যামেরার ভিডিয়ো খতিয়ে দেখা হচ্ছে বলেও তিনি জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Crime House Wife killed gym
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE