Advertisement
২৪ এপ্রিল ২০২৪
oxygen concentrator

অক্সিজেন কালোবাজারিতে গ্রেফতার দিল্লির ‘খান চাচা’ রেস্তরাঁর মালিক

‘খান চাচা’, ‘নেগা যু’, ‘টাউন হল’— কালরার এই তিনটি রেস্তরাঁ থেকে ৫০০-র বেশি অক্সিজেন কনসেনট্রেটর উদ্ধার হওয়ার পর থেকেই তাঁকে খুঁজছিল পুলিশ।

কালরার ‘খান চাচা’ রেস্তরাঁ থেকে উদ্ধার করা হচ্ছে অক্সিজেন কনসেনট্রেটর।

কালরার ‘খান চাচা’ রেস্তরাঁ থেকে উদ্ধার করা হচ্ছে অক্সিজেন কনসেনট্রেটর। নিজস্ব চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ মে ২০২১ ১২:২০
Share: Save:

দরকারের সময় চড়া দামে অক্সিজেন কনসেনট্রেটর বিক্রিতে অভিযুক্ত দিল্লির ব্যবসায়ী নভনীত কালরাকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার মধ্যরাতে গুরুগ্রামের কাছে একটি খামারবাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে।

‘খান চাচা’, ‘নেগা যু’, ‘টাউন হল’— কালরার এই তিনটি রেস্তরাঁ থেকে ৫০০-র বেশি অক্সিজেন কনসেনট্রেটর উদ্ধার হওয়ার পর থেকেই তাঁকে খুঁজছিল পুলিশ। গ্রেফতারি এড়াতে আদালতেরও দ্বারস্থ হয়েছিলেন তিনি। আদালত জানায়, তাঁর বিরুদ্ধে অভিযোগ গুরুতর। জামিনের আবেদনও খারিজ করে দেয় আদালত। তিনি যে অক্সিজেন কনসেনট্রেটর চড়া দামে বিক্রি করছিলেন, সেগুলির গুণগত মানও খারাপ বলে আদালতকে জানিয়েছেন সরকারি আইনজীবী।

অক্সিজেন কনসেনট্রটর উদ্ধার ছাড়াও, কালরা হোয়াটঅ্যাপ চ্যাটে ক্রেতার সঙ্গে দামদরের অভিযোগও রয়েছে। কালোবাজারিতে অভিযুক্ত কালরা জামিন পেলে প্রমাণ লোপাট করতে পারেন বলেও আশঙ্কা প্রকাশ করেছিল আদালত।

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তেই অক্সিজেনের হাহাকার পড়ে দিল্লিজুড়ে। শুধুমাত্র অক্সিজেনের অভাবে বহুজনের মৃত্যুর অভিযোগ উঠেছে রাজধানীতে। সে সময়ই এক দল অসাধু ব্যবসায়ী অক্সিজেন সিলিন্ডার, কনসেনট্রটর মজুত করে কালোবাজারি শুরু করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Black Marketing oxygen concentrator
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE